Advertisement
০৮ মে ২০২৪
Janhvi Kapoor

হোটেলের বালিশ চুরি করে পালাচ্ছেন জাহ্নবী? শ্রীদেবী-কন্যাকে বিমানবন্দরে দেখে হাসাহাসি

খোলা চুলে আলুথালু জাহ্নবীকে দেখা গেল বিমানবন্দরে। হাতে বালিশ! সেটি নিয়েই হাঁটছেন অভিনেত্রী। কী করবেন সেই বালিশ নিয়ে? বিমানে তো বালিশ ব্যবহার করতে পারবেন না!

Image of Janhvi.

যেন ঘুমজড়ানো চোখে আবার ঘুমোতেই যাচ্ছেন তিনি পাশের ঘরটিতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৭:৫০
Share: Save:

ঘুম থেকে উঠেই বিমানবন্দরে জাহ্নবী কপূর? দুধসাদা এক বিপুল বালিশ নিয়ে শ্রীদেবী-কন্যাকে গাড়ি থেকে নামতে দেখে তাজ্জব সকলে। এমন দৃশ্য কেউ কখনও দেখেননি, স্বীকার করে নিলেন বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরাও। খোলা চুল, ফুরফুরে নীল ড্রেসে ধীর গতিতে এগিয়ে গেলেন জাহ্নবী। হাতে বালিশ। যেন ঘুমজড়ানো চোখে আবার ঘুমোতেই যাচ্ছেন তিনি পাশের ঘরটিতে।

কৌতূহল উস্কে দিয়ে কিছু ক্ষণ সে ভাবে হাঁটার পর জাহ্নবী অবশ্য বালিশটি ধরতে দিলেন কাউকে। তার পর ক্যামেরার দিকে তাকিয়ে অল্প হেসে ঢুকে গেলেন বিমানবন্দরের ভিতরে। সেই ভিডিয়ো ঘুরছে সমাজমাধ্যমে। নেটাগরিকরাও তাঁদের কল্পনাশক্তি খাটিয়ে প্রতিযোগিতায় নেমে পড়েছেন।

কেউ বলছেন, “হোটেল থেকে বালিশ চুরি করে পালাচ্ছেন?” আর এক জন মন্তব্য করলেন, “বিমানে যাবেন না ট্রেনে? বালিশটা মাথায় দেবেন কী ভাবে বিমানে উঠে?” আর এক জন অনুরাগীর দাবি, “কাজের চাপে ঘুমোনোর সময় পান না উনি, তাই বালিশ সঙ্গে রেখেছেন, যেখানে সুযোগ হবে ঘুমিয়ে নেবেন।” অনেকেরই অনুমান, এটিই জাহ্নবীর প্রিয় বালিশ, এটি ছাড়া তিনি ঘুমোতে পারেন না, তাই সঙ্গে নিয়ে চলেছেন।

কাজের ব্যস্ততা যে তুঙ্গে জাহ্নবীর, সে কথা সত্যি। নীতেশ তিওয়ারির প্রেমের ছবি ‘বাওয়াল’-এ শীঘ্রই তাঁকে দেখা যাবে। এ ছবিতে বরুণ ধওয়ানের বিপরীতে অভিনয় করেছেন জাহ্নবী। এ ছাড়াও ক্রীড়াধর্মী ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’ ছবিতে রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে জাহ্নবীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Janhvi Kapoor airport Bollywood Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE