Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Lovely Maitra

Lovely Maitra: লীনার ধারাবাহিকে লাভলি

গত কয়েক মাসে ‘মোহর’ ধারাবাহিকে তাঁকে যতটা দেখা গিয়েছে, তার বেশির ভাগ শুটিং নির্বাচনের ফলাফল বেরোনোর আগেই শেষ করেছেন অভিনেত্রী।

লাভলি

লাভলি

শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ০৯:০১
Share: Save:

ছোট পর্দায় তাঁর জনপ্রিয়তা লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকের দৌলতে। ‘জলনূপুর’, ‘মোহর’-এর পরে লীনার নতুন একটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে চলেছেন লাভলি মৈত্র। অভিনেত্রী বললেন, ‘‘কথা এগোচ্ছে। সব কিছু ঠিক থাকলে পুজোর পরেই শুটিং শুরু হবে।’’ তবে এখনই চরিত্র সম্পর্কে বিশদে ভাঙলেন না তিনি।

গত বিধানসভা নির্বাচনে রাজনীতির আঙিনায় প্রথম বার পা রেখেই সোনারপুর দক্ষিণ থেকে জয়ী হয়েছেন লাভলি। বিধায়ক হিসেবে দায়িত্ব পালন তাঁর কাছে এখন প্রাধান্য পায়। ‘‘সোনারপুর দক্ষিণে জল নিয়ে সমস্যা ছিল। সেই সংক্রান্ত কাজ শুরু হয়েছে। তবে ওখানকার মানুষই চেয়েছেন, আমি যেন অভিনয়ের দিকটাও বজায় রাখি। সব দিক সামলে নতুন ধারাবাহিকের কাজ শুরু করব।’’

প্রসঙ্গত, গত কয়েক মাসে ‘মোহর’ ধারাবাহিকে তাঁকে যতটা দেখা গিয়েছে, তার বেশির ভাগ শুটিং নির্বাচনের ফলাফল বেরোনোর আগেই শেষ করেছেন অভিনেত্রী। ফল বেরোনোর পরে নিজের সাংবিধানিক কেন্দ্র নিয়ে এ যাবৎ ব্যস্ত ছিলেন লাভলি। পাশাপাশি রাজ্য সরকারের বঙ্গজননী কমিটির সহ-সভানেত্রীর দায়িত্বও রয়েছে। ‘‘লিড চরিত্র করা এখন আমার পক্ষে সম্ভব নয়। তাই সে দায়িত্ব নেব না। তবে লীনাদি বরাবরই অন্য ধরনের চরিত্র দিয়েছেন। এই চরিত্রও ব্যতিক্রম নয়,’’ বললেন বিধায়ক-অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.