Advertisement
০২ মে ২০২৪
Mishmee Das

অনাবৃত পিঠ, টলিপাড়ার খলনায়িকা মিশমির ছবি দেখে ক্ষুব্ধ অনুরাগীরা

নানা কারণে বার বার নেতিবাচক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছ অভিনেত্রী মিশমি দাসকে। নতুন ছবি পোস্টের পর আবারও একই সমস্যা।

Actress Mishmee Das trolled for posting a photo

মিশমি দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:০৩
Share: Save:

মিশমি দাসের অভিনয় নিয়ে যত না আলোচনা হয়, তার চেয়েও বেশি আলোচনা হয় তাঁর চেহারা, সাজপোশাক নিয়ে। এই মুহূর্তে সিরিয়াল পাড়ার অন্যতম আলোচিত খলনায়িকা তিনি। তাঁকে শেষ বার দর্শক দেখেছিল ‘তুঁতে’ সিরিয়ালে। সদ্য শেষ হয়েছে সিরিয়ালটি। তার পর যদিও সে ভাবে তাঁকে দেখা যাচ্ছে না। সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেছেন মিশমি। তিনি যখনই ছবি পোস্ট করেছেন, তখনই নানা ধরনের মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে তাঁকে। এ বারেও তার অন্যথা হয়নি।

ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রী অনাবৃত পিঠ। উল্টো দিক করে দাঁড়িয়ে জানলার দিকে দাঁড়িয়ে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে কোনও বহুতল ফ্ল্যাট কিংবা হোটেলের কোনও ঘরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। পিছন থেকে তোলা হয়েছে ছবিটা। এই ছবি পোস্ট হতে না হতেই নানা জনের নানা মন্তব্য। যার মধ্যে নেতিবাচক মন্তব্যই বেশি। এক জন লিখেছেন, “এমন ছবি কেউ পোস্ট করে!” আবার কেউ লিখেছেন, “আপনার লজ্জা করে না!” আবার কারও মন্তব্য, “এই চেহারার ছবি কেউ পোস্ট করে!”

আগে গোয়ার সমুদ্রসৈকতে মিশমির ছবি দেখেও একই মন্তব্য দেখা গিয়েছিল। তখন অভিনেত্রী জানিয়েছিলেন, কারও কথাতেই তিনি গুরুত্ব দেন না। নিজে যেটা ঠিক মনে করেন সেটাই করেন। এ বারেও কারও মন্তব্যের কোনও উত্তর দেননি মিশমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mishmee Das TV Actress Bengali Actress Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE