Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Death mystry: গরফা থানায় পল্লবীর বাবা-মা, সঙ্গে আছেন আইনজীবীও, খুনের অভিযোগ দায়ের?

অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় আত্মহত্যার সম্ভাবনার কথা উড়িয়ে দিয়েছিল তাঁর পরিবার। এ বার কি তারা খুনের অভিযোগ দায়ের করতে চলেছে?

থানায় পল্লবীর বাবা-মা। ইনসেটে পল্লবী।

থানায় পল্লবীর বাবা-মা। ইনসেটে পল্লবী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২২ ১৫:৪৮
Share: Save:

পল্লবীর বাবা-মা সোমবার বিকেলে গড়ফা থানায় আসেন। পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে তাঁরা খুনের অভিযোগ দায়ের কতে পারেন বলেই মনে করা হচ্ছে। কারণ, শুরু থেকেই পল্লবীর পরিবার মনে করছে, এটি আত্মহত্যা নয়। তাঁদের সঙ্গে তাঁদের আইনজীবীও রয়েছেন।

গরফার ফ্ল্যাটে অভিনেত্রী পল্লবী অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় রবিবারই খুনের অভিযোগ করেছিলেন তাঁর বাবা। তিনি বলেছিলেন, ‘‘পল্লবী অত্যন্ত বুঝদার মেয়ে। ও আত্মহত্যা করতেই পারে না।’’ তা ছাড়া মৃত্যুর আগের দিনও পল্লবী বাড়িতে ফোন করে স্বাভাবিক কথাবার্তা বলেছেন বলে জানিয়েছিলেন তাঁর বাবা। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নীলু বলেন, ‘‘ওকে নিশ্চয়ই কেউ খুন করেছে।’’

প্রসঙ্গত, ইতিমধ্যেই পল্লবীর মৃত্যুর ঘটনায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে পুলিশ। তবে সোমবার সকাল থেকেই পল্লবীর পরিবারের তরফে একাধিক অভিযোগে পল্লবীর লিভ-ইন সঙ্গী সাগ্নিক চক্রবর্তীকে পরোক্ষে দায়ী করা হয়েছে। সাগ্নিকের বিরুদ্ধে পল্লবীর থেকে টাকা নেওয়া, এমনকি অভিনেত্রীর বন্ধুদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক রাখারও অভিযোগও করেছিলেন পল্লবীর পরিবারের সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE