Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey: লিভ-ইন সম্পর্কে ছিলেন পল্লবী! কথা কাটাকাটি হয়েছিল সঙ্গীর সঙ্গে, তদন্তে জেনেছে পুলিশ

পল্লবীর ফেসবুক প্রোফাইল বলছে, ২০২১-এর ১৯ জুলাই তাঁর সম্পর্কের স্টেটাস ছিল ‘ইন আ রিলেশনশিপ’। সেই স্টেটাসে অনেকে অভিনন্দনও জানিয়েছিলেন।

পল্লবী দে। ফাইল চিত্র।

পল্লবী দে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৪:২৫
Share: Save:

লিভ-ইন সম্পর্কে ছিলেন ‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকের অভিনেত্রী পল্লবী দে? পুলিশ সূত্রে অন্তত তেমনই খবর। রবিবার তাঁর ঝুলন্ত দেহ উদ্ধারের পর থেকেই বিষয়টি নিয়ে জোর চর্চাও শুরু হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত দেড় মাস ধরে এক সঙ্গীর সঙ্গে গড়ফা এলাকায় থাকতেন পল্লবী। আগে থাকতেন হাওড়ায়। রবিবার সকালে সিগারেট খেতে এসে বাইরে গিয়েছিলেন পল্লবীর সঙ্গী। তার পর ফিরে দেখেন দরজা ভিতর থেকে বন্ধ। দরজা ভেঙে ভিতরে ঢুকতেই তিনি পল্লবীর ঝুলন্ত দেহ দেখতে পান। এর পরই পুলিশে খবর দেন তিনি।
সূত্রের খবর, শনিবার এবং রবিবার দু’জনের মধ্যে কথাকাটাকাটি হয়েছিল। তবে কী নিয়ে কথা কাটাকাটি হয়, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনও পর্যন্ত ঘরের ভিতর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি বলে পুলিশ সূত্রে খবর।

পল্লবীর ফেসবুক প্রোফাইল বলছে, ২০২১-এর ১৯ জুলাই তাঁর সম্পর্কের স্টেটাস ছিল ‘ইন আ রিলেশনশিপ’। সেই স্টেটাসে অনেকে অভিনন্দনও জানিয়েছিলেন।

‘আমি সিরাজের বেগম’ ধারাবাহিকে লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন পল্লবী। তার আগে ‘রেশম ঝাঁপি’ ধারাবাহিকেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। বর্তমানে ‘মন মানে না’ নামে আর একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন। রবিবার সকালে সিলিং ফ্যান থেকে অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। বিছানার চাদর দিয়ে গলায় ফাঁস লাগানো ছিল বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE