Advertisement
০৬ মে ২০২৪
Prosenjit Chatterjee

নিয়ম ভাঙলেন প্রসেনজিৎ! পূজার জন্য কী করলেন অভিনেতা?

রাজা চন্দের নতুন ছবিতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পূজা বন্দ্যোপাধ্যায়কে। কাজের সূত্রে তাঁরা পরিবারই হয়ে উঠেছেন। সম্প্রতি মুম্বইয়ে পূজার বাড়িতেও গিয়েছিলেন প্রসেনজিৎ।

image of prosenjit chatterjee and pooja banerjee.

নায়ককে আপ্যায়নের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ২০:৪২
Share: Save:

ইন্ডাস্ট্রিতে সবাই বলেন, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নাকি দই এবং শসা ছাড়া কিছু খান না। তবে অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের ইনস্টাগ্রাম পোস্ট দেখলে সেই ধারনা ভাঙলেও ভাঙতে পারে। টেবিলে সাজানো মাছ, সঙ্গে এক বাটি ভাত। সামনে বসে প্রসেনজিৎ। এমনই একটি ছবি পোস্ট করলেন পূজা। উপলক্ষ কী? অনেকেরই প্রশ্ন। আসলে বেশ অনেক দিন ধরেই মুম্বইয়ে যাতায়াত করছেন নায়ক। এক মাস আগেই মুক্তি পেয়েছে তাঁর নতুন ওয়েব সিরিজ় ‘জুবিলি’। আগেও হিন্দিতে কাজ করেছেন তিনি। কিন্তু এই সিরিজ়ে তাঁর অভিনয় পেয়েছে অনেক প্রশংসা। আপাতত মুম্বইয়ের সব অনুষ্ঠানেই তাঁকে দেখা যায়। তাই কাজের ফাঁকে উপস্থিত হয়েছিলেন পূজার মুম্বইয়ের বাড়িতে।

পূজা তাঁর নতুন সহ-অভিনেত্রী। রাজা চন্দের নতুন ছবিতে প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে নায়িকাকে। বেশ অনেক দিন হল বাংলা ছবিতে তাঁকে দেখা যায়নি। বেশ অনেক দিন পরে আবারও বাংলা সিনেমায়। তা-ও আবার প্রসেনজিতের বিপরীতে। ফলে ভীষণই উত্তেজিত পূজা। নায়ককে আপ্যায়নের ছবি পোস্ট করলেন অভিনেত্রী। যে ছবিতে রয়েছেন পূজার স্বামী কুণাল বর্মা এবং আরও এক বাঙালি অভিনেত্রী মোনালিসা। ছবি পোস্ট করে পূজা লেখেন, “আমার বাড়িতে তোমায় আপ্যায়ন করতে পেরে আমি ধন্য। তোমার মতো মানুষকে যত্ন করতে পেরে সত্যিই খুশি। আরও বেশি কিছু রান্না করে তোমায় খাওয়াতে চাই পরের বার।”

শ্যামসুন্দর দে প্রযোজিত ছবিতে প্রসেনজিৎ এবং পূজা ছা়ড়াও অভিনয় করেছেন বাংলাদেশের অভিনেতা সিয়াম আহমেদ, আয়ুসী তালুকদার। হাসি, মজার মোড়কে ভরা এই ছবি। যদিও এখনও পর্যন্ত নাম ঠিক হয়নি। এই প্রথম কলকাতার ছবিতে দেখা যাবে সিয়ামকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prosenjit Chatterjee Puja Banerjee New Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE