Advertisement
২৪ জুলাই ২০২৪
Rashmika Mandanna

প্রতারণা, হিংসা সয়েও অটল প্রেম! রণবিজয়কে ‘বোকা’ বলে ফের সমালোচিত রশ্মিকা?

রণবীর অভিনীত ‘রণবিজয়’-এর স্ত্রী ‘গীতাঞ্জলি’র চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা। গীতাঞ্জলি খুবই ‘পতিব্রতা’ নারী।

Actress Rashmika Mandana justifies her character Geetanjali in Animal movie

রশ্মিকা মন্দানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৬:২৩
Share: Save:

বক্স অফিসে ভাল ব্যবসা করেছে রণবীর কপূর অভিনীত ‘অ্যানিম্যাল’। পাশাপাশি এই ছবি পেয়েছে ‘নারীবিদ্বেষী’ তকমা। তাই এমন ছবিতে অভিনয় করে কম ট্রোলড হননি অভিনেত্রী রশ্মিকা মন্দানা।

রণবীর অভিনীত রণবিজয়ের স্ত্রী গীতাঞ্জলির চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা। গীতাঞ্জলি খুবই ‘পতিব্রতা’ নারী। রণবিজয় প্রতারণা করলে বা গায়ে হাত তুললেও গীতাঞ্জলির ভালবাসায় কোনও ঘাটতি হয় না। এমনকি খুন করে রক্তগঙ্গা বইয়ে দিলেও চোখে পড়ে না তার। রণবিজয়ের করা সমস্ত অপমান সহ্য করে মুখ বুজে। ছেড়ে যাওয়ারও সাহস নেই তার। খুব বেশি হলে সামান্য কেঁদে প্রতিবাদ জানায়।

এই প্রজন্মের এক জন অভিনেত্রী হয়ে কী ভাবে রশ্মিকা এমন একটি চরিত্রে অভিনয় করলেন, এই প্রশ্ন তুলেছিলেন অনেকেই। কিন্তু সমাজমাধ্যমে এই চরিত্রটির সপক্ষে যুক্তি দিলেন অভিনেত্রী।

এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) এই ছবি থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রণবিজয়ের প্রতারণার জেরে দুঃখে রয়েছে গীতাঞ্জলি। সেখানেই এক নেটাগরিক মন্তব্য করেন, ‘‘এক জন পুরুষমানুষকে বিশ্বাস করার থেকে ভয়ের কিছু হয় না।’’

এই মন্তব্যেই জবাব দিয়েছেন রশ্মিকা। ‘ভুল’ ধরিয়ে দিয়ে অভিনেত্রী বলেছেন, সব পুরুষ মানুষ এক রকম নয়। বরং রণবিজয়ের মতো এক জন ‘বোকা’ মানুষকে বিশ্বাস করা ভয়ঙ্কর।

এর আগেও গীতাঞ্জলি চরিত্রটি নিয়ে রশ্মিকা বলেছিলেন, ‘‘হিংসা, আঘাত ও যন্ত্রণার মধ্যে গীতাঞ্জলি শান্তি ও বিশ্বাসের বার্তা দেয়। স্বামী ও সন্তানকে নিরাপদে রাখার জন্য সে ঈশ্বরের কাছে প্রার্থনা করে। পরিবারের জন্য সব কিছু করতে রাজি সে। আমার চোখে গীতাঞ্জলি অসাধারণ। যে মহিলারা দিনরাত এক করে পরিবারের নিরাপত্তা নিয়ে ভাবেন, গীতাঞ্জলি তাঁদেরই মতো।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Animal Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE