Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rhea Chakraborty

Rhea Chakraborty: অসুস্থ শিশুর জন্য সাহায্য চেয়ে কটাক্ষের মুখে রিয়া চক্রবর্তী

শিশুটিকে সাহায্য করার আশ্বাস যেমন দিয়েছেন অনেকেই, তেমনই রিয়ার এই পোস্টের মন্তব্য বাক্সে কুরুচিকর মন্তব্য করেছেন নেটাগরিকদের একাংশ।

রিয়া চক্রবর্তী।

রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ২১:২৪
Share: Save:

বৃহস্পতিবার রিয়া চক্রবর্তীর জন্মদিন। তবে নিজের বিশেষ দিন উদযাপনের কোনও চিহ্ন নেই অভিনেত্রীর ইনস্টাগ্রামে। বরং এক অসুস্থ শিশুর চিকিৎসার জন্য আর্থিক সাহায্যের আবেদন করে গত বুধবার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। তাতে শিশুটিকে সাহায্য করার আশ্বাস যেমন দিয়েছেন অনেকেই, তেমনই রিয়ার এই পোস্টের মন্তব্য বাক্সে কুরুচিকর মন্তব্য করেছেন নেটাগরিকদের একাংশ।

রিয়া জানিয়েছিলেন, স্পাইনাল মাস্কিউলার আট্রোফি নামে একটি বিরল রোগে ভুগছে এক শিশু। তাকে সুস্থ করে তোলার জন্য প্রয়োজন ১৬ কোটি টাকা। রিয়ার এই ভিডিয়ো দেখার পরে নেটাগরিকদের একাংশের বক্তব্য, নিজের ভাবমূর্তি ঠিক রাখতেই এ ধরনের কাজ করছেন রিয়া। একজন প্রশ্ন করেছেন, ‘আপনিও সমাজ সেবা শুরু করলেন?’, অন্য একজন লিখেছেন, ‘আপনি এ সব ছাড়ুন।’ জনৈক নেটাগরিক আবার রিয়াকে ‘সিম্প্যাথি কুইন’-এর তকমা দিয়েছেন।

বরাবরের মতোই কোনও কুমন্তব্যেরই জবাব দেননি রিয়া। এই ধরনের ট্রোল, কটাক্ষ থেকে নিজেকে বাঁচাতেই কি ইনস্টাগ্রামে জন্মদিন পালনের কোনও ছবি দিলেন না অভিনেত্রী?

সুশান্তের জন্মদিনে তাঁর উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছিলেন অভিনেত্রী। সেখানেও একই ধরনের কটূক্তি ধেয়ে এসেছিল অভিনেত্রীর দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Rhea Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE