Advertisement
০৪ জুন ২০২৪
Ranga Bou

‘রাঙা বউ’য়ে ইন্দ্রাণী পাখিকে যেমন অত্যাচার করে, বাস্তবে আমার সঙ্গে তেমনই হয়েছে: স্বর্ণকমল

পর্দার মতো বাস্তবে শ্বশুরবাড়িতেও এমনই অত্যাচার সহ্য করতে হয়েছে ‘রাঙা বউ’ সিরিয়ালের খলনায়িকাকে। সেই গল্পই শোনালেন অভিনেত্রী স্বর্ণকমল দত্ত।

Swarnakamal Dutta faced humiliation in her in laws house

শ্বশুরবাড়ির অত্যাচারের কথা শোনালেন স্বর্ণকমল। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:৫৯
Share: Save:

তাঁর জীবনে একটাই লক্ষ্য, কোনও ভাবে পাখিকে সমস্যায় ফেলা। কুশকে বিয়ে করে শীল পরিবারে আসার পর থেকেই নানা রকম সাংসারিক জটিলতার মধ্যে পড়তে হচ্ছে পাখিকে। ‘রাঙা বউ’ সিরিয়ালের গল্প এ ভাবেই এগোচ্ছে। সিরিয়ালের খলনায়িকা ‘ইন্দ্রাণী’ওরফে স্বর্ণকমল দত্তকে বেশ কিছু বছর আগে বড় পর্দায় দেখেছেন দর্শক। মেয়ে হওয়ার পর মাঝে কিছু দিন বিরতি নিয়েছিলেন। পাঁচ বছরের বিরতি কাটিয়ে ফিরে এখন চুটিয়ে সিরিয়ালে অভিনয় করছেন তিনি। পর্দায় পাখিকে এত কষ্ট দিয়ে নিজে খুব কষ্ট পান স্বর্ণকমল। সে কথাই জানালেন আনন্দবাজার অনলাইনকে।

তিনি বলেন, “আমি শটের পর বার বার জিজ্ঞেস করি, খুব কষ্ট দিলাম না! তবে জানেন তো পর্দায় যেমনটা আমি করছি, ঠিক তেমনই কষ্ট পেয়েছি আমিও। আমার উপরেও এমনই অত্যাচার করা হয়েছিল শ্বশুরবাড়িতে। তখন আমার একের পর এক সিনেমা মুক্তি পাচ্ছে। ঠিক সেই সময় ভালবেসে বিয়ে করেছিলাম। বুঝতে পারিনি। ঠিক এমনটা হবে। আমি ইন্দ্রাণী হয়ে পর্দায় যা যা করি, সেই সব কিছু হয়েছে বাস্তবে আমার সঙ্গে। আলাদাও ছিলাম আমরা। তবে এখন অবশ্য মেয়ে আর স্বামীকে নিয়ে ভাল আছি। পরে সে ভুল বুঝতে পেরে আলাদা হয়ে চলে এসেছে। এখন খুশি।”

এক কালে বাংলা সিনেমায় ভালই সাফল্য পেয়েছিলেন তিনি। তার পর সিরিয়ালে মা, বৌদির চরিত্রে অভিনয় করতে যদিও তাঁর কোনও অসুবিধা নেই। তাঁর কাছে গুরুত্বপূর্ণ চরিত্রের গভীরতা। ‘রাঙা বউ’-এর টিমে কাজ করে তিনি খুবই খুশি।

লোকসভা নির্বাচন ২০২৪ সরাসরি: ‘মাছ ধরতে শেখানো উচিত’, আক্রমণ দেবজিতের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE