Advertisement
০৫ মে ২০২৪
Shakib Khan

ছোট ছেলের জন্মদিন, ধর্ষণ-বিতর্কের মাঝেই বীরের জন্য বিশেষ বার্তা শাকিব খানের

বিতর্কের কেন্দ্রবিন্দুতে শাকিব খান। এরই মাঝে ছোট ছেলের জন্মদিন। হাজারো সমস্যার মাঝেও ছেলের কথা ভুললেন না শাকিব।

Bangladesi Actor Shakib Khan wishes his son on his birthday

বিতর্কের মাঝে ছেলের জন্য বিশেষ বার্তা শাকিব খানের। —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৩:৫৭
Share: Save:

প্রথম ছবি চাদরে জড়ানো সদ্যজাত বীরের, আর দ্বিতীয় ছবি বাবার কোলে বসে মনের আনন্দে ফোন দেখছে সে। ২১ মার্চ শাকিব খান এবং তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলির একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন। এই মুহূর্তে ওপার বাংলায় চর্চার কেন্দ্রবিন্দুতে শাকিব খান। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন নায়কের ছবির প্রযোজক। এই নিয়েও পুলিশের দ্বারস্থও হয়েছিলেন অভিনেতা। এক কথায় বলা যেতে পারে, পেশাদার জীবনে নানা সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন শাকিব। এর মধ্যেও অবশ্য ছেলের জন্মদিনের কথা ভুললেন না বাবা শাকিব।

বীরের সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্তে ছবি পোস্ট করেন শাকিব। লেখেন, “শুভ জন্মদিন বাবা।” সদ্যজাত বীরের ছবি পোস্ট করেন তাঁর মা অভিনেত্রী বুবলিও। ছেলেকে পাওয়ার অনুভূতির কথা ভাগ করে নেন নায়িকা। বীরকে পেয়ে যেন স্বর্গে আছেন বলে মনে হয় বুবলির। তিনি লেখেন, “তুমি আমার অক্সিজেন, লক্ষ্মী মানিক। আমার পুরো পৃথিবী। অনেক দোয়া আর ভালবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা।”

এক দিকে ঝড় চলে যাচ্ছে শাকিবের উপর। এই পরিস্থিতিতে নায়কের পাশে দাঁড়িয়েছেন বুবলি। যদিও বেশ কিছু দিন আগে ছেলের কোনও দায়িত্ব নেন না বলে শাকিবের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন বুবলি। তার পর অবশ্য ছেলের সঙ্গে বাবার একান্ত মুহূর্তে ছবিও ফ্রেমবন্দি হয়। বর্তমানে শাকিবের বিরুদ্ধে এই ধর্ষণের অভিযোগের প্রসঙ্গে বুবলি বলেন, “শাকিব খান এক জন অভিনয়শিল্পী, যে কি না প্রায় ২৪ বছর এই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য কাজ করেছেন, অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করেছেন, সিনেমা নিয়ে ভেবেছেন। হঠাৎ করে বিভিন্ন ধরনের ইস্যু এনে তাঁকে নিয়ে নানা বিতর্কের সৃষ্টি করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE