Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mahiya Mahi Controversy

‘আমি দুঃখিত, পুলিশের বিরুদ্ধে ভুল বলেছি’, জামিন পেয়ে দোষ স্বীকার করলেন মাহিয়া মাহি

৯ মাসের অন্তঃসত্ত্বা বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। এর মধ্যেই নানা ঝড় বয়ে চলেছে তাঁর উপর। পুলিশি ঝামেলায় পড়েছেন নায়িকা। এই পরিস্থিতিতে কী বলছেন নায়িকা?

What Mahiya Mahi said after getting ta bail

নিজের দোষ স্বীকার করলেন মাহিয়া মাহি? —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১২:৪৬
Share: Save:

ও পার বাংলায় শাকিব খানের পাশাপাশি এই মুহূর্তে চর্চায় অভিনেত্রী মাহিয়া মাহি। অন্তঃসত্ত্বা অভিনেত্রীর গ্রেফতারি নিয়ে সরব হয়েছিলেন তাঁর সহ-অভিনেত্রীরাও। বিমানবন্দর থেকে ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় তাঁকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু পলাতক ছিলেন তাঁর স্বামী রাকিব সরকার। শনিবার মাহির ছাড়া পাওয়ার পর রবিবার সকালে সৌদি এয়ারলাইন্সের একটি উড়ানে বাংলাদেশে ফেরেন রাকিব। সেই বিমানবন্দর থেকেই তাঁকে গ্রেফতার করে পুলিশ। সোমবার দুপুর ২.৩০ নাগাদ রাকিবের আইনজীবী আদালতে জামিনের আবেদন করলে তা মঞ্জুর করেন বিচারক।

৯ মাসের অন্তঃসত্ত্বা মাহি জামিনের পর বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, “আমি লাইভে পুলিশের বিরুদ্ধে বলে ভুল করেছি। এক জন পুলিশ কমিশনার আমাদের পুলিশ প্রশাসনকে রিপ্রেজেন্ট করে না। তাই আমার লাইভে বলাতে পুরো বাংলাদেশের পুলিশ প্রশাসনকে বিতর্কিত করেছে হয়তো। আমি সেটার জন্য দুঃখিত। তবে আমি যে দেড় কোটি টাকার কথা বলেছি, সেটা অবশ্যই তদন্ত হবে। আমি ন্যায়বিচারের জন্য সবার কাছে যাব।” তাঁর মানে নায়িকার অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, এই কথা কি নিজেই মেনে নিলেন মাহি? তাঁর উত্তর তৈরি করেছে এমন হাজারো প্রশ্ন।

অন্য দিকে, গাজীপুর মেট্রপলিটন পুলিশ কমিশনার বলেন, “মাহি জমি সংক্রান্ত ঘটনায় ফেসবুক লাইভে মিথ্যাচার করেছেন, ভিত্তিহীন মন্তব্য করেছেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi movie Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE