Advertisement
০৫ মে ২০২৪
Tonni Laha Roy

‘বার্বি’ থিমে তন্বীর বিশেষ ফোটোশুট, জন্মদিনে কী পরিকল্পনা করলেন ‘মিঠাই’-এর তোর্সা?

২৭ জুলাই অভিনেত্রী তন্বী লাহা রায়ের জন্মদিন। বিশেষ দিনে পোস্ট করলেন নতুন ছবি। ভাগ করে নিলেন তাঁর জন্মদিনের পরিকল্পনা।

Tonni Laha\\\'s birthday

তন্বী লাহা রায়। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৩ ১২:২২
Share: Save:

গত ২১ জুলাই মুক্তি পেয়েছে গ্রেটা গারউইগ পরিচালিত ছবি ‘বার্বি’। অভিনেত্রী মার্গো রবির বার্বি-সাজ অনুপ্রেরণা জুগিয়েছে অনেককেই। তাই তো সমাজমাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যাচ্ছে, কেউ বার্বির মতো পোশাক পরেছেন, কেউ আবার বিশেষ ফোটোশুটও করিয়েছেন। সেই প্রভাব পড়েছে টলিপাড়াতেও। ২৭ জুলাই অভিনেত্রী তন্বী লাহা রায়ের জন্মদিন। বিশেষ দিনে বেশ কিছু ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। যে ছবিতে দেখা যাচ্ছে বার্বি থিমেই সাজানো তন্বীর জন্মদিনের আয়োজন। মাটিতে ছড়িয়ে রুপোলি আর কালো রঙের বেলুন। মাঝে বার্বি লেখা গোলাপি রঙের লম্বা বাক্স। যার মধ্যে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন তন্বী।

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তিনি। এই মুহূর্তে টলিপাড়ায় অবশ্য তিনি পরিচিত ‘টেস’ নামে। ‘মিঠাই’ সিরিয়ালে তোর্সা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। যদিও এখন তিনি কিছু দিনের বিরতিতে রয়েছেন। সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। ‘বার্বি’ সিনেমার দ্বারা অনুপ্রাণিত হয়েই কি জন্মদিনে এমন থিম বেছে নিয়েছেন অভিনেত্রী? আনন্দবাজার অনলাইনকে তন্বী জানালেন, এই ফোটোশুট বেশ কিছু দিন আগে করা। রায়ান গজ়লিং অভিনীত সিনেমার দ্বারা অনুপ্রাণিত তো বটেই। তবে সবটাই অভিনেত্রীর কাছে চমক ছিল। তাঁর বন্ধুরা বিশেষ পরিকল্পনা করেছিলেন তন্বীর জন্য।

নায়িকার অবশ্য এখনও দেখে ওঠা হয়নি। তন্বী বললেন, “আমি অবশ্যই দেখতে যাব।” এই বিশেষ দিনটা কী ভাবে পরিকল্পনা করেছেন তিনি? আনন্দবাজার অনলাইনকে তিনি বলেন, “খুব বিশেষ কিছু হচ্ছে না। গত কাল রাতে ঘনিষ্ঠ কিছু বন্ধু এসেছিল। কেক কাটা হয়েছে। আর এ দিনটা ঘরোয়া ভাবেই পালন করব। বাড়িতেই খাওয়াদাওয়া। রাতে হয়তো বাইরে খেতে যেতে পারি। তেমন কোনও বড় পার্টির পরিকল্পনা নেই।”

‘মিঠাই’ শেষ হওয়ার পর বেশ কিছু দিনের বিরতি নিয়েছেন তন্বী। পরিচালক সৌম্যজিৎ আদকের ‘হৃদয়পুর’ ছবিটিতে অভিনয় করেছিলেন তিনি। সেই ছবিটিরই ডাবিং নিয়ে ব্যস্ত। কয়েক দিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে নতুন কাজ শুরু করবেন তন্বী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE