Advertisement
০১ মে ২০২৪
Rakhi Sawant-Adil Khan Durrani

কোন স্বার্থসিদ্ধি করতে রাখিকে বিয়ে করেছিলেন? মুখ খুললেন প্রাক্তন স্বামী আদিল

ভেবেছিলেন রাখির নাম ভাঙিয়ে ‘বিগ বস্’-এর ঘরে যাবেন। তা হলে কি সেই কারণে আদিল বিয়ে করেন বলিউডের ‘ড্রামা কুইন’কে!

adil khan reveals if he married rakhi sawant for publicity

(বাঁ দিকে) রাখি সবন্ত, আদিল খান দুরানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ২১:০০
Share: Save:

গত বছর মে মাসে চুপিসারে আদিল খান দুরানিকে বিয়ে করেন রাখি। সেই খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণা। সম্পর্কের টানাপড়েন ও সেই সংক্রান্ত ঝুটঝামেলা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে তাঁদের দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন আদিল। চলতি মাসে ‘বিগ বস্ ১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন তিনি। তবু রাখি-আদিল বিবাদ মেটার নাম গন্ধ নেই। যদিও আদিল জানান অভিনেতা হতে চেয়েছিলে, ভেবেছিলেন রাখির নাম ভাঙিয়ে ‘বিগ বস্’-এর ঘরে যাবেন। তা হলে কি সেই কারণে বিয়ে করেন বলিউডের ‘ড্রামা কুইন’কে!

দিন কয়েক আগেই রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর প্রাক্তন স্বামী আদিল। খবর, আদিলের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করা হতে পারে— এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন টেলি তারকা। ‘বিগ বস্’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিয়ো ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল। যদিও রাখি বারবার দাবি করেছেন প্রচারের আলোয় আসতেই নাকি এই বিয়ে। এ বার রাখির কথায় আংশিক সম্মতি দিয়ে আদিল বলেন,‘‘হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস্’ এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তাঁর জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই। আসলে প্রচার দরকার ছিল রাখির। সেই কারণে ও বিয়েটা করে। আসলে ও সারাক্ষণ প্রচারে থাকতেই ভালবাসে। গত সিজ়নে ‘বিগ বস্’ এর ঘরে যেতে পারেনি। কারণ আমি জেলবন্দি ছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant rakhi sawant husband Adil Khan durrani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE