Advertisement
২০ এপ্রিল ২০২৪
Adipurush

মুক্তির আগেই ১৫০ কোটি টাকার লক্ষ্মীলাভ, নজির গড়ল কৃতি-প্রভাসের ‘আদিপুরুষ’

৭০০ কোটি টাকা বাজেটে তৈরি ছবি ‘আদিপুরুষ’। মুক্তির আগেই কোন ফিকিরে ১৫০ কোটি টাকা আয় করল এই ছবি?

Poster Of Adipurush

মুক্তির আগেই নজির গড়ল ‘আদিপুরুষ’ ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ৩০ মে ২০২৩ ১২:১৫
Share: Save:

দীর্ঘ অপেক্ষার পর মুক্তি পেতে চলেছে ‘আদিপুরুষ’। ২৯ মে মুক্তি পেয়েছে এই ছবির গান ‘রাম সিয়া রাম’। এই গানের প্রশংসায় পঞ্চমুখ সমাজমাধ্যমের একটা বড় অংশ। ছবির প্রথম ঝলক মুক্তি পাওয়ার পর থেকেই হাজার বিতর্ক ও সমালোচনা। চলতি বছরের ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রভাস এবং কৃতি শ্যাননের ‘আদিপুরুষ’। ৭০০ কোটি টাকা বাজেটের তৈরি এই ছবি। মুক্তির আগেই প্রায় ১৫০ কোটি টাকা আয় করে ফেলেছে এই ছবি। কিন্তু কোন উপায়ে মুক্তির আগেই এই বিপুল অর্থ আয় করল এই ছবি?

সূত্রের খবর, আদিপুরুষের তেলুগু ভার্সনের স্বত্ব বিক্রি করেই ১৬০-১৭০ কোটি টাকা আয় করেছেন প্রযোজনা সংস্থা। দক্ষিণ ভারতের একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা এই স্বত্ব কিনেছে বলেই খবর। যদিও এই বিষয়ে প্রযোজনা সংস্থার তরফে নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি।

‘রামায়ণ’-এর অনুকরণে তৈরি ‘আদিপুরুষ’ ছবিতে রামচন্দ্রের চরিত্রে রয়েছেন প্রভাস। সীতার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কৃতিকে। ট্রেলারে মহাকাব্যিক যুদ্ধের ঝলক থেকে শুরু করে প্রভাসের গুরুগম্ভীর গলায় সংলাপ কিংবা হনুমানের লঙ্কাকাণ্ড— সবই দর্শকের মন জয় করে নিয়েছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, ‘আদিপুরুষ’ ছবিতে অভিনয় করে কৃতির চেয়ে দক্ষিণী অভিনেতা প্রভাস ৫০গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন। সীতার চরিত্রে অভিনয় করে ৩ কোটি টাকা আয় করেছেন কৃতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adipurush Prabhash Kriti Sanon Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE