Advertisement
০২ মে ২০২৪
Aditi Rao Hydari

Aditi Rao Hydari: চারপাশে ‘জিরাফের উচ্চতা’র তারকা! কান-এ গিয়ে অপ্রস্তুত তামিল অভিনেত্রী অদিতি

প্রথম বার কান-এ এসে অপ্রস্তুত অভিনেত্রী অদিতি হায়দারি। কী পোশাক পরবেন বুঝতে পারছেন না!

লোকে পচা টমেটো ছুড়লে মেনে নেবেন তিনি

লোকে পচা টমেটো ছুড়লে মেনে নেবেন তিনি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৪:০৬
Share: Save:

জীবনে প্রথম বার 'কান'-এ রেড কার্পেটে হাঁটতে গিয়ে বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন দক্ষিণী অভিনেত্রী অদিতি রাও হায়দরি। যার মধ্যে প্রধান হল, পোশাক এবং রূপটান নির্বাচন। রেড কার্পেটে হাঁটার জন্য উপযুক্ত সাজে সাজুন— এই বলে চাপ দেওয়া হয়েছে তাঁকে, সে নিয়েই মুখ খুললেন অদিতি।তাঁর দাবি, অত বড় তারকা নন তিনি। রেড কার্পেটের 'আদর্শ সাজ' কী, তা জানেন না। তুলনা টানতে জিরাফের অনুষঙ্গ এনেছেন অদিতি। বলেছেন, জিরাফের মতো বিশাল বিশাল উচ্চতার মানুষের পাশে তিনি সাধারণ হয়েই রেড কার্পেট হাঁটতে চান। কী আর করা যাবে!

চলচ্চিত্র উৎসবের পঞ্চম দিনে গোলাপি রঙের লাল হাতাওয়ালা একটি গাউন পরেছিলেন তামিল ছবি 'হে সিনামিকা' খ্যাত অভিনেত্রী। সেই গাউন তৈরি করেছেন বিখ্যাত পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়। যদিও সব্যসাচীর বানানো আইভরি রঙের একটি শাড়িও পরেছিলেন আর এক দিন।

অভিনেত্রীর কথায় "সব্যসাচীর সঙ্গে কথায় কথায় বললাম, আমি ক্ষুদ্র মানুষ। এমন পোশাক দিও না যাতে আমি ঢাকা পড়ে যাই। স্বচ্ছন্দ থাকতে চাই নিজের মতো।"

অদিতির দাবি, লোকে তাঁর চেহারা কিংবা সাজ দেখে বিরক্ত হয়ে পচা টমেটো ছুড়ে মারলে তিনি মেনে নেবেন। এখনও আদব-কায়দা জানেন না যেহেতু, তা নিয়ে বিশেষ দুশ্চিন্তাও করছেন না।

সংবাদমাধ্যমকে অদিতি জানালেন, "লোকে সমালোচনা করবেই। কিন্তু তত দিনে আমিও শিখে নেব কী ভাবে এ সব সামলাতে হয়।"

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditi Rao Hydari Red Carpet Cannes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE