Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Kiara Advani: ‘একটু শান্তিতে থাকতে দিন’, বিয়ের প্রসঙ্গ উঠতেই তেড়ে এলেন কিয়ারা

সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে অঘোষিত সম্পর্কে আছেন কিয়ারা। তবে বিয়ের কথা এখনই ভাবছেন না।

সংবাদ সংস্থা
মুম্বই ২৩ মে ২০২২ ১১:২০
Save
Something isn't right! Please refresh.
বিয়ে নিয়ে ভাববেনই না অভিনেত্রী?

বিয়ে নিয়ে ভাববেনই না অভিনেত্রী?

Popup Close

বিয়ে থেকে শুরু করে বিবাহ-বিচ্ছেদের সাতসতেরো নিয়েই কিয়ারা আদবাণী অভিনীত ছবি 'যুগ যুগ জিও'। সেই ছবির ঝলক মুক্তির দিন নিজেও প্রশ্নের মুখে পড়লেন নায়িকা, "আপনি বিয়েটা সারছেন কবে?" তখন কিয়ারা যা বললেন তাতে ফাঁপরে পড়লেন ভক্তরা। তবে কি কোনওদিন বিয়ে নিয়ে ভাববেনই না অভিনেত্রী? সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে বহুদিন সম্পর্কে রয়েছেন কিয়ারা। এদিকে বিয়ের নাম করেন না কেউই। এমনকি তাঁরা একে-অপরকে ভালবাসেন কিনা তাও স্পষ্ট করেননি। মুম্বই সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে কিয়ারা বললেন, "কেন? কাজ করছি, টাকা রোজগার করছি, ভাল আছি। তাতে হচ্ছে না? ভাল থাকতে হলে বিয়ে করতে হবে কেন?"

Advertisement

সম্প্রতি রব উঠেছিল এই 'শেরশাহ' জুটি যে যাঁর পথ আলাদা করে নিয়েছেন।যদিও নেটমাধ্যমে দু'জন-দু'জনের ছবি এবং পোস্টে এখনও প্রতিক্রিয়া জানান। একসঙ্গে প্রায়ই দেখা যায় দুজনকে। সেই দেখে সকলের অনুমান আজও তাঁরা একসঙ্গেই আছেন। কিন্তু কিয়ারার বিয়ে নিয়ে মন্তব্যের ঝাঁঝে আবারও নতুন করে সংশয় দেখা দিল।

'যুগ যুগ জিও'-র চিত্রনাট্যও সম্পর্কের টানাপড়েন এবং তিক্ততার উপরই দাঁড়িয়ে। সেই তিক্ততাকে হাস্যরসের মোড়কে সরল করা হয়েছে। সেই ছবিতে কিয়ারা ছাড়াও রয়েছেন বরুণ ধবন, অনিল কপূর এবং নীতু সিংহের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement