Advertisement
১৮ জুন ২০২৪
Ananya Panday Aditya Roy Kapoor

রাস্তায় বাহুলগ্না, একে অপরকে চোখে হারিয়েছেন! আদিত্য-অনন্যার সেই সম্পর্কেও ভাঙন

গত কয়েক মাস সারাটা সময় আদিত্যের সঙ্গেই দেখা গিয়েছে অনন্যাকে। স্পেন থেকে লন্ডন থেকে মলদ্বীপ। যুগলে ঘুরেছেন। এ বার নাকি ভাঙন ধরল সেই সম্পর্কে!

অনন্যা পাণ্ডে ও আদিত্যর প্রেম ভাঙল যে কারণে।

অনন্যা পাণ্ডে ও আদিত্যর প্রেম ভাঙল যে কারণে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১৩:২৬
Share: Save:

প্রথম বার পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন অনন্যা পাণ্ডে এবং আদিত্য রয় কপূর। তার মাসখানেক পরে স্পেনের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। আদিত্যর বাহুলগ্না হয়ে সূর্যাস্ত দেখছিলেন অনন্যা।

দেশে ফিরেও একই গাড়িতে বিভিন্ন অনুষ্ঠানে যেতে দেখা গিয়েছে তাঁদের। বর্ষবরণের সময় লন্ডনে সময় কাটাচ্ছিলেন দু’জন। তার পর থেকেই সাহসী হয়ে ওঠেন চাঙ্কি-কন্যা। কপূর লেখা টিশার্ট পরে ঘুরতে দেখা গিয়েছে তাঁকে। কখনও আবার আদিত্যর শার্ট পরে বিমানবন্দরে ক্যামেরাবন্দি হয়েছে। ‘কফি উইথ কর্ণ’-এর গত সিজনে এসে নিজেকে অনন্যা ‘কয়’ কপূর বলেই পরিচয় দেন। ‘কয়’ মানে লাজুক। গত কয়েক মাস সর্ব ক্ষণই আদিত্যের সঙ্গেই দেখা গিয়েছে তাঁকে। কিন্তু আচমকাই এ কী ছন্দপতন! প্রায় বছর দু’য়েকের সম্পর্ক ভাঙল আদিত্য-অনন্যার?

শোনা যাচ্ছে গত মার্চ মাসেই প্রেম ভেঙেছে আদিত্য-অনন্যার। তবে তিক্ততা নেই একে অপরের মধ্যে। বিচ্ছেদের পরও সৌজন্যের সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। যদিও এখনও এই কষ্টকর ঘটনা থেকে বেরোতে পারেননি অনন্যা। চেষ্টা করে যাচ্ছেন শুধু। এই সময়টা অনন্যা তাঁর দুই পোষ্যের সঙ্গেই সময় কাটাচ্ছেন। অন্য দিকে গোটা ঘটনাটি শক্ত ভাবে সামাল দেওয়ার চেষ্টা করছেন আদিত্য।

গত মাসেই অনন্যা নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন। তার বাংলা করলে অনেকটা এমন দাঁড়ায়— যদি তোমার মনে হয় তবে অবশ্যই ফিরে আসবে। এ সবই কিছু ঘটছে শুধু তোমাকে শিক্ষা দেওয়ার জন্য। তবু যদি তুমি এই ভাঙনকে গ্রহণ করো, তবে আমায় দূরে পাঠিয়ে দিতে পারো। যদি তুমি বিশ্বাস করতে পারো যে, এই সম্পর্কটি আসলে তোমার, তা হলে জানবে, সেটি তোমার জন্যই সৃষ্টি হয়েছে। কখনও যদি তোমার মনে হয়, এত সুন্দর জিনিস তোমার হতেই পারে না, তা হলেও এটা কখনওই তোমার জীবনের অংশ নয়। কারণ সব কিছু তোমার আত্মার সঙ্গে জুড়ে থাকতে পারে না।

সেই সময় থেকে শুরু হয় ‘ভাঙনের’ জল্পনা! অবশেষে যেন তাতেই সিলমোহর পড়ল। যদিও এই বিষয়ে আদিত্য বা অনন্যার কেউই এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE