Advertisement
১৫ জুন ২০২৪
Aditya Roy Kapur-Ananya Panday

পরিবারের অমত নেই, তবু প্রেম স্বীকারের ক্ষেত্রে ঢিমে তালে চলেছেন কেন অনন্যা-আদিত্য?

অনন্যা আর আদিত্য গভীর প্রেমে মজেছেন একে অপরের। পরিবারের লোকজনেরও অমত নেই। তাঁরাও খুশি। তা হলে এখনও কেন কিছুটা আড়াল রাখছেন? জল্পনা জিইয়ে রাখছেন কেন?

Aditya Roy Kapur and Ananya Panday have family approval but are taking it slow

তাঁদের সম্পর্ক এগিয়ে যাক, এমনটাই চাইছেন অনুরাগীরা, তবে তাড়াহুড়ো করতে চাইছেন না আদিত্য-অনন্যা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৯:০৯
Share: Save:

তাঁদের প্রেমের কথা এমনিতে অজানা নেই কারও। অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে যে সম্পর্কে আছেন, এ কথা দিনের আলোর মতো স্পষ্ট। দু’জনের একসঙ্গে ছবি দেখে মোহিত হন অনুরাগীরা। অনন্যা যখন ইনস্টাগ্রামে তাঁর সঙ্গে আদিত্যের ছবি পোস্ট করেন, তাঁদের সম্পর্কে সিলমোহর পড়তেও বাকি থাকে না আর। তবু, নিজমুখে আনুষ্ঠানিক ভাবে তাঁদের কেউই বলছেন না কিছু।

ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, গভীর প্রেমে মজেছেন একে অপরের। পরিবারের লোকজনেরও অমত নেই। তাঁরাও খুশি। তা হলে এখনও কেন আড়াল রাখছেন? জল্পনা জিইয়ে রাখছেন কেন? তাঁদের সম্পর্ক এগিয়ে যাক, এমনটাই চাইছেন অনুরাগীরা, তবে তাড়াহুড়ো করতে চাইছেন না আদিত্য-অনন্যা। তাঁরা ধীরে ধীরে এই সম্পর্ককে পরিণতি দিতে চাইছেন। খুব তাড়াতাড়ি তাঁরা একসঙ্গে ছুটি কাটাতে যাবেন বলেও শোনা যাচ্ছে।

তবে দু’জনেই মন দিয়েছেন কেরিয়ারে। ভাল সময় কাটাচ্ছেন তাঁরা, ব্যক্তিগত পছন্দের ক্ষেত্রেও অনেক মিল রয়েছে তাঁদের। দু’জনের পারস্পরিক বোঝাপড়াও চমৎকার। কবে আনুষ্ঠানিক ভাবে সর্বসমক্ষে ঘোষণা করবেন তাঁদের সম্পর্ক, অন্য বলিউড তারকাদের মতো কবে বিয়ের কথা জানাবেন, সেই কৌতূহল মেটার সুযোগ আপাতত দিচ্ছেন না তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE