Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

বলিউডে খুশির খবর, বাবা হলেন অভিনেতা আফতাব শিবদশানি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ অগস্ট ২০২০ ১৪:৪৯
নিন এবং আফতাব

নিন এবং আফতাব

এক টুকরো খুশির খবর বলিউডে। কন্যা সন্তানের বাবা হলেন অভিনেতা আফতাব শিবদশানি। ইনস্টাগ্রামে সদ্যজাত-র প্রথম ছবির ঝলক শেয়ার করে তিনি লেখেন, “স্বর্গের এক টুকরো অংশ যেন মর্ত্যে পাঠানো হয়েছে। ভগবানের আশীর্বাদে আমি এবং আমার স্ত্রী নিন দুসাঞ্জ আজ থেকে গর্বিত বাবা-মা। আর দুই নয়, আজ থেকে আমরা তিন।”

খুদে শিবদশানির শুধুমাত্র পা দেখা যাচ্ছে ছবিতে। তার ছোট ছোট আঙুল আঁকড়ে ধরে রেখেছে তার বাবা-মা। শুভেচ্ছায় ভরেছে আফতাবের ইনস্টাগ্রামের দেওয়াল। কেউ কেউ আবার প্রশ্ন রেখেছেন, “ওর নাম কী রাখলেন?” তা অবশ্য এখনই শেয়ার করেনি শিবদশানি পরিবার। ভাল থাকার, ভালবাসার বার্তা পাঠয়েছেন বিবেক ওবেরয়। বিবেক লিখেছেন, “কী ভাল খবর ভাই...খুব খুশি হয়েছি আমি। এই ফাদারহুডের সবচেয়ে স্পেশ্যাল হল কন্যাসন্তানের বাবা হওয়া।” বিবেক নিজেও কন্যা সন্তানের বাবা। নিজের অভিজ্ঞতাই কি তিনি ভাগ করে নিলেন সদ্য পিতৃত্বের স্বাদ পাওয়া আফতাবের সঙ্গে?

২০১৪ সালে চুপিচুপি গার্লফ্রেন্ড নিনকে বিয়ে করেন আফতাব। জাঁকজমকের বিয়ে ছিল না তাঁদের। কোর্ট ম্যারেজ করেন তাঁরা। সে ভাবে টের পায়নি কেউই। নিনের দিদি পরভিনের সঙ্গে সে সময় সম্পর্কে ছিলেন কবীর বেদী। বর্তমানে তাঁরা বিবাহিত। তিনিই ফাঁস করেন আফতাব এবং নিনের বিয়ের কথা। তিন বছর পর শ্রীলঙ্কায় আফতাব এবং নিন সামাজিক মতে বিয়ে করেন আবারও।

Advertisement

‘A little bit of Heaven has been sent to Earth’.. With God’s blessings, @nin_dusanj and I are elated to announce the birth of our daughter.. we are proud parents and a family of three now. ❤️👸🏻👼🏻🤴🏻💫❤️

A post shared by Aftab Shivdasani (@aftabshivdasani) on

‘মিস্টার ইন্ডিয়া’, ‘শাহেনশাহ’- সহ একাধিক ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করলেও আফতাবের বলিউডে প্রধান চরিত্র হিসেবে এন্ট্রি হয় ২০০০ সালের ছবি ‘মস্ত’ দিয়ে। ওই ছবির জন্য ‘মোস্ট প্রমিসিং নিউকামার’-এর তকমাও জুটেছিল তাঁর। এর পর ‘কসুর’, ‘মস্তি’, ‘ডরনা মানা হ্যায়’, ‘গ্র্যান্ড মস্তি’- সহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর শেষ হিট ছবি ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ মুক্তি পেয়েছিল ২০১৬ সালে। বর্তমানে কিছুটা ব্যাকফুটেই আফতাব। মূল চরিত্রে আর দেখা মেলে না তাঁর।

আরও পড়ুন- সন্ধান মিলছে না রিয়ার, খুঁজে বার করার চেষ্টা চলছে, বলল বিহার পুলিশ

আরও পড়ুন

Advertisement