Advertisement
০৫ মে ২০২৪
Aftab Shivdasani

কেওয়াইসি করতে গিয়ে আফতাব শিবদাসানির ব্যাঙ্ক থেকে লক্ষাধিক টাকা উধাও! কী হয়েছিল?

কেওয়াইসি সংযুক্তিকরণ করতে গিয়ে বড়সড় বিপত্তিতে জড়ালেন অভিনেতা আফতাব শিবদাসানি। কত লাখ টাকা উধাও হল ব্যাঙ্ক থেকে?

Aftab Shivdasani loses rs 1.5 lakhs in kyc fraud

আফতাব শিবদাসানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:৪৭
Share: Save:

সাইবার প্রতারণার শিকার হলেন অভিনেতা আফতাব শিবদাসানি। হঠাৎই ফোনে এক মেসেজ পান তিনি, যার মাধ্যমে তাঁকে আবেদন জানানো হয় তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট সচল কেওয়াইসি সংযুক্তিকরণের প্রয়োজন। ‘নো ইয়োর কাস্টমার’ থেকে মেসেজ করে এই সংযুক্তিকরণের বার্তা পান অভিনেতা। সে মতো সবটা করতেই আচমকাই ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ১.৫ লাখ টাকা।

এক বেসরকারি ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে আফতবের। অভিনেতার সঙ্গে ঘটনাটি ঘটে রবিবার। তার পরই সংশ্লিষ্ট ব্যাঙ্কের সঙ্গে কথা বলে পুলিশের দ্বারস্থ হন অভিনেতার। বান্দ্রা থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। বান্দ্রা থানার এক পুলিশ আধিকারিক জানান, অভিনেতা ফোনে একটি মেসেজ পেয়েছিলেন। অপরিচিত এক নম্বর থেকে আসে এই মেসেজ। তাঁকে নির্দেশ দেওয়া হয়, তাঁর সমস্ত নথি অনলাইনে আপলোড করতে। নয়তো তাঁর অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হবে। তিনি তার পর সেই লিঙ্কে ক্লিক করেন। যা যা করতে বলা হয়েছিল, গোটাটাই করেন তিনি। তার পরই তিনি একটি মেসেজ পান। তত ক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। তাঁর অ্যাকাউন্ট থেকে নাকি ১,৪৯,৯৯৯ টাকা তুলে নেওয়া হয়েছে। এই মুহূর্তে ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aftab Shivdasani Bollywood Actor Money Fraud KYC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE