Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rape case

Television: কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ‘নাগিন’-এর অভিনেতা, ষড়যন্ত্র বলে দাবি সহকর্মীদের

কোন ঘটনার কথা তুলে আনলেন তাঁর বন্ধু ও সহকর্মীরা?

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল পার্ল ভি পুরীর বিরুদ্ধে।

এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল পার্ল ভি পুরীর বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২১ ২০:৩৬
Share: Save:

১৭ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল পার্ল ভি পুরীর বিরুদ্ধে। ‘নাগিন’, ‘বেপনাহ্ পেয়ার’, ‘ফির ভি না মানে বদতমিজ দিল’ খ্যাত অভিনেতাকে পকসো আইনে গ্রেফতার করল মুম্বই পুলিশ। হিন্দি টেলিভিশনের একাধিক শিল্পী অভিনেতার পক্ষে সরব হয়েছেন নেটমাধ্যমে।

মুম্বই পুলিশের ডিসিপি সঞ্জয় পটেল জানিয়েছেন, ঘটনাটি বহু বছর আগের। কিন্তু সম্প্রতি ধর্ষণের মামলা দায়ের করেছেন কিশোরী ও তাঁর মা। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা (ধর্ষণ) এবং পকসো (শিশুদের প্রতি যৌন হেনস্থায় সুরক্ষা) আইনে মামলা রুজু করা হয়েছে। ভাসাই আদালতের নির্দেশে পার্লকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

‘নাগিন ৩’-এ পার্লের সহ-অভিনেত্রী অনিতা হসনন্দানি তাঁর পক্ষে লিখেছেন, ‘ঘুম থেকে উঠেই এই অর্থহীন ঘটনাটি শুনলাম। আমি পার্লকে ভাল করে চিনি। এটা সত্যি নয়। সত্যি হতে পারে না। সব মিথ্যে। আমি নিশ্চিত, এখানে একাধিক অজানা বিষয় আছে। সব সত্যি সামনে আসবে খুব তাড়াতাড়ি’।

অভিনেত্রী ও পার্লের বন্ধু করিশ্মা তন্না জানিয়েছেন, ‘বেপনাহ্ পেয়ার’ ধারাবাহিকে অভিনয় করার সময় একটি ঘটনা ঘটেছিল। কিন্তু তাকে বিকৃত করে পার্লকে ফাঁসানো হচ্ছে বলে দাবি তাঁর। করিশ্মা একটি লম্বা পোস্টে লিখলেন, ‘সেই ধারাবাহিকের আর এক অভিনেত্রী একতা শর্মা এই ঘটনার সঙ্গে জড়িত। ওই সময়ে একতার বিবাহ-বিচ্ছেদ হচ্ছিল। এক দিন একতার মেয়ে সেটে এসে পার্লের সঙ্গে ছবি তোলেন। তাঁর মেয়ে পার্লের অনুরাগী ছিলেন। কিন্তু সেই ছবি তোলাকে কেন্দ্র করে একতার প্রাক্তন স্বামী সমস্যা তৈরি করেন। সেই ব্যক্তি স্থির করেন, যে ভাবে হোক, এই ধারাবাহিকের কারও উপরে প্রতিশোধ নেবেন। তাই আমি জানি, ধর্ষণের ঘটনা সম্পূর্ণ মিথ্যে, বানানো’।

প্রযোজক একতা কপূর নেটমাধ্যমে জানালেন, তিনি কিশোরীর মায়ের সঙ্গে কথা বলেছেন। তিনি বলেছেন, পার্ল নির্দোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape case mumbai Hindi Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE