Advertisement
১৪ জুন ২০২৪
Neem Phooler Madhu

পল্লবীকে দেখে ফের হাসির রোল! আদালতে অক্সিজেন মাস্কে হাজিরার পর এ বার কী কীর্তি করল পর্ণা?

‘নিম ফুলের মধু’ সিরিয়ালের নতুন প্রোমো দেখে দর্শক মহলে হাসির রোল। কটাক্ষের শিকার নায়িকা।

new promo of Zee Bangla serial Neem Phooler Madhu

টিআরপি তালিকায় ভাল নম্বর পেলেও ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের নতুন প্রোমো দেখে হাসছেন অনেকেই। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৯
Share: Save:

দত্তবাড়িতে ধুন্ধুমার কাণ্ড। শাশুড়ির গামলা, হাঁড়ি কেনার জন্য নাকি শেষে ন্যাড়া হতে হবে বাড়ির নতুন বৌ পর্ণাকে। ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে এই মুহর্তে গল্প নিয়েছে এক নাটকীয় মোড়। যা দেখে দর্শক মহলে হাসির রোল। দু’বছর আগেও তাঁকে নিয়ে ঠিক এমনই ঘটনা ঘটেছিল।

পর্ণার চরিত্রে দর্শক দেখছেন অভিনেত্রী পল্লবী শর্মাকে। যাঁকে আগে দর্শক দেখছেন ‘কে আপন কে পর’ সিরিয়ালের ‘জবা’র চরিত্রে। যে সিরিয়ালে মুখে অক্সিজেন মাস্ক পরেই আদালতে হাজির হয়েছিলেন জবা। যে দৃশ্য দেখে দর্শক নানা রকম বিরূপ মন্তব্য করতে ছাড়েননি পল্লবীকে। যদিও এই বিষয় নিয়ে কখনও মুখ খোলেননি অভিনেত্রী।

এ বারেও অনেকটা একই ঘটনার পুনরাবৃত্তি। সিরিয়ালের নতুন প্রোমো দেখে হাসছেন অনেকেই। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পল্লবীর সঙ্গে। তাঁর কথায়, “আমি এখন কোনও কথাই বলতে পারব না। চ্যানেলের অনুমতি না পেলে।”

এই সিরিয়ালের মাধ্যমে প্রথম বার দর্শক দেখছেন পল্লবী আর রুবেল দাসের জুটি। নতুন গল্প যে দর্শকের বেশ মনে ধরেছে, টিআরপি নম্বর যেন সেই আভাসই দেয়। এই সপ্তাহে প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে পর্ণা-সৃজনের জটি। তাঁদের গল্প এ বার কোন দিকে মোড় নেয়, তা তো সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE