Advertisement
০৬ মে ২০২৪
Pori Moni

রাজের সঙ্গে বিচ্ছেদের পর জীবনের কাছে কী প্রত্যাশা তাঁর, খুলে বললেন পরীমণি

চার দিন আগে স্বামী শরিফুল রাজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন পরীমণি। জীবনে এত কিছু ঘটার পর একটাই জিনিস প্রার্থনা করলেন পরীমণি।

পরীমণি।

পরীমণি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৪
Share: Save:

এই মুহূর্তে দুই বাংলায় চর্চার কেন্দ্রবিন্দুতে পরীমণি এবং শরিফুল রাজ। গত ২০ সেপ্টেম্বর রাজকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন অভিনেত্রী। বিগত কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন তাঁরা। রাজের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন নায়িকা। তাঁর অভিযোগ, রাজের অন্য নারীদের প্রতি আসক্তি ছিল। তাঁদের মনের কোনও মিল ছিল না। তবে পরীর অভিযোগের পাল্টা দিতে ছাড়েননি রাজও। এত কিছুর মাঝে কেমন ভাবে দিন কাটাচ্ছেন নায়িকা? অভিনেতার কোনও খোঁজ খবর নেই। কিন্তু পরীমণি প্রতি দিনই নিজের কোনও না কোনও ছবি পোস্ট করেই চলেছেন। ছেলে রাজ্যর সঙ্গে আরও বেশি করে সময় কাটাচ্ছেন নায়িকা। সেই প্রমাণই মিলল তাঁর সমাজমাধ্যমের পাতায়। রাজের সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে অনেক কিছু উপলব্ধিও করছেন নায়িকা। রবিবার ছুটির দিনে তেমনই এক উপলব্ধির কথা ভাগ করে নিলেন পরী।

ছেলে রাজ্যকে নিয়ে বেশ কিছু ছবি ভাগ করে নিয়েছেন তিনি। মা-ছেলের মুহূর্ত ফেসবুকে পোস্ট করে অভিনেত্রী লেখেন, “জীবনের থেকে এখন আমি মাত্র একটা জিনিসই চাই, যেন সারা জীবন ছেলের পাশে থাকতে পারি। রাজ্যের বড় হয়ে ওঠার সাক্ষী থাকতে চাই আমি।” পরী এবং রাজের বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার পর একটাই প্রশ্ন সকলের। তা হলে তাঁদের ছেলের দায়িত্ব নেবেন কে? রাজ্য কি মায়ের কাছে থাকবে না কি বাবার কাছে? এই সব প্রশ্নের উত্তরও দিয়েছেন ঢালিউডের এই চর্চিত অভিনেত্রী।

আনুষ্ঠানিক ভাবে রাজের সঙ্গে ডিভোর্সের কথা ঘোষণা করার দিন পরী সমাজমাধ্যমে লেখেন, “আমার ছেলের যাবতীয় খরচ মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব খরচ আমি একা বহন করব। এত দিন যে ভাবে করেছি। বাচ্চার অভিভাবকত্ব এখন তার মা’র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন।” অবশ্য ছেলের দায়িত্ব নেওয়া প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি রাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE