Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Subhashree Ganguly

Dev-Subhashree: গল্প নয়, সত্যি! দেবের ‘টনিক’-এর প্রচারে শুভশ্রী 

এ ভাবেই বাংলা ছবির বাণিজ্যের কথা ভেবে আগামী দিনে ফের জুটি বাঁধবেন ‘দেবশ্রী’?

দেবের প্রচারসঙ্গী শুভশ্রী

দেবের প্রচারসঙ্গী শুভশ্রী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২১ ১২:৩৭
Share: Save:

‘টনিক’-এর সব থেকে বড় চমক শুভশ্রী গঙ্গোপাধ্যায়! অভিনয়ে নয়, মঙ্গলবার রাতে তিনি প্রচার সেরেছেন দেবের নতুন ছবির। শুভশ্রীর সাজ বলছে, ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড ফিনালের সেট থেকেই তিনি প্রচার ঝলক শ্যুট করেছেন। দর্শকদের কাছে অনুরোধ তাঁর, ‘‘বড়দিনের আগের দিন ছোট-বড় সবার জন্য আসছে ‘টনিক’। পরিচালনায় অভিজিৎ সেন। আমার ভীষণ প্রিয় পরিচালক। তাই সবাইকে বলছি, প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখুন।’’ বাংলা ছবির স্বার্থে শুভশ্রীর এই পদক্ষেপ প্রশংসা কুড়িয়েছে সিনে অনুরাগীদের।

Advertisement

এ ভাবেই বাংলা ছবির বাণিজ্যের কথা ভেবে আগামী দিনে ফের জুটি বাঁধবেন ‘দেবশ্রী’? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করার চেষ্টা করেছিল অভিনেত্রীর সঙ্গে। ‘ডা. বক্সী’র শ্যুটে ব্যস্ত নায়িকা ফোনে সাড়া দিতে পারেননি।

২৪ ডিসেম্বর বড় পর্দায় আসছে পারিবারিক ছবিটি। তার আগে ছবির প্রচারে কোনও চমক বাকি রাখছেন না দেব অধিকারী। তিনি আর তাঁর ‘নায়ক’ পরাণ বন্দ্যোপাধ্যায় কোমর বেঁধে নেমে পড়েছেন। ৩২ আর ৮২ মিলে কখনও সাইকেল চালিয়ে ‘টনিক’-এর গুণ গাইছেন। কখনও বিধায়ক মদন মিত্র গেয়ে উঠছেন ছবির জনপ্রিয় একটি গানের দু’কলি। তবে সবাইকে, সব কিছুকে ছাপিয়ে গিয়েছে শুভশ্রীর প্রচার।

প্রচারে দেবের নাম নেননি নায়িকা। কিন্তু সাংসদ-তারকার ছবির অংশ হতেই বেজায় খুশি দেব-শুভশ্রীর অনুরাগীরা। তা হলে কি আটকে থাকা ছবি ‘ধূমকেতু’ এ বার মুক্তির আলো দেখবে? আনন্দবাজার অনলাইনের ‘অ-জানা’ কথা লাইভ আড্ডায় এসে দেব জানিয়েছেন, তাঁর তরফ থেকে যতটা চেষ্টা করা সম্ভব ততটাই তিনি কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবির জন্য করেছেন। আগামী দিনেও করবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.