Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Kartik Aaryan

আরও পিছোচ্ছে কার্তিকের ‘শেহজ়াদা’, এ বার নেপথ্যে কী কারণ?

বলিউডের ‘বাদশা’র প্রতি সম্মান জানিয়ে আগেই পিছিয়ে এসেছিলেন ‘শেহজ়াদা’। এ বার আরও পিছোল ছবির মুক্তি। কী কারণ?

photo of Bollywood Actor Kartik Aaryan

‘পাঠান’ উন্মাদনার কথা মাথায় রেখে ৩০ জানুয়ারি ‘শেহজ়াদা’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন ছবির নির্মাতারা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫৩
Share: Save:

মুক্তির পর থেকে বক্স অফিসে ঝড় তুলেছে ‘পাঠান’। একের পর এক নজির যেমন ভেঙেছে, তেমনই আবার নতুন নজিরও গড়েছে শাহরুখ খানের ছবি। বলিউডের ‘বাদশা’র প্রত্যাবর্তন বলে কথা, তাঁর প্রতি সম্মান জানিয়ে ছবির মুক্তির তারিখ পিছনোর সিদ্ধান্ত নেন ‘শেহজ়াদা’ ছবির নির্মাতারা। তবে এখন শোনা যাচ্ছে, ছবির মুক্তি পিছোনোর কারণ শুধু শাহরুখ খান নন। খবর, বলিউডের আরও এক তাবড় তারকা সলমন খানকে সম্মান জানাতে একটি গান শুট করার ভাবনাচিন্তা করছেন ‘শেহজ়াদা’র নির্মাতারা।

‘রেডি’ ছবিতে সলমন খানের ‘ক্যারেকটার ঢিলা হ্যায়’ গানকে রিক্রিয়েট করার কথা ভেবেছেন ‘শেহজ়াদা’র পরিচালক রোহিত ধওয়ান ও অভিনেতা কার্তিক আরিয়ান। খবর, গানে কোরিওগ্রাফি করার জন্য বাছা হয়েছে ‘ঝুমে জো পাঠান’ খ্যাত নৃত্য প্রশিক্ষক বসকো মার্টিসকে। শোনা যাচ্ছে, ছবির নির্মাতাদের প্রস্তাবে উৎসাহও দেখিয়েছেন বসকো। ‘ভুল ভুলাইয়া ২’-এর ‘হরে কৃষ্ণ হরে রাম’ গানের মতোই ‘ক্যারেকটার ঢিলা হ্যায়’ গানকে নতুন ভাবে দর্শকের কাছে পরিবেশন করতে চান কার্তিক ও বসকো। ছবির নির্মাতাদের আশা, দর্শককে প্রেক্ষাগৃহে টানার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এই গান।

বাদশা অনুরাগীদের ‘পাঠান’ উন্মাদনার কথা মাথায় রেখে ৩০ জানুয়ারি ‘শেহজ়াদা’ ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন ছবির নির্মাতারা। খবর, ১০ ফেব্রুয়ারি মুক্তি পেলে প্রেক্ষাগৃহে তেমন দর্শক পেত না ছবি। ছবির ব্যবসার কথা মাথায় রেখে তাই এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয় ‘শেহজ়াদা’র মুক্তি। আপাতত বিভিন্ন রাজ্যে ছবির প্রচারে ব্যস্ত কার্তিক আরিয়ান ও কৃতি শ্যানন। পঞ্জাবে লোহরি পালন থেকে রাজস্থানে কচ্ছের রণের কাইট উৎসব উদ্‌যাপন— ছবির প্রচারে সর্বত্র দাপিয়ে বেড়াচ্ছেন ‘শেহজ়াদা’ কার্তিক। চলতি মাসের ১৭ তারিখে মুক্তি পাচ্ছে ‘শেহজ়াদা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE