Advertisement
২৫ জুন ২০২৪
Varun Dhawan

আলিয়া মা হয়েছেন বলে বরুণও বাবা হচ্ছেন? একসঙ্গে ফ্রেমবন্দি হয়ে কী বললেন তারকাজুটি?

এক অনুষ্ঠানে আলিয়া-বরুণকে ফ্রেমবন্দি করার সময়ই চলছিল এই মজাদার কথোপকথন। এক সাংবাদিক যখন আলিয়াকে মা হওয়ার শুভেচ্ছা জানালেন, তখন পাশে থাকা বরুণও রেহাই পেলেন না।

Picture of Bollywood Actor Varun Dhawan

সাংবাদিকদের প্রশ্নের কী উত্তর দিলেন বরুণ? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৩
Share: Save:

‘কলঙ্ক’ ছবিতে তাঁদের রসায়ন উপভোগ করেছেন দর্শক। চার বছর পরেও আলিয়া ভট্ট এবং বরুণ ধওয়ানকে পাশাপাশি দেখে সেই স্মৃতি উস্কে উঠছিল সবার। সদ্য মা হয়েছেন আলিয়া। তাই মাতৃত্বের অভিজ্ঞতা শোনার ভিড় ছিল বেশি। তবে পাশে বরুণকে দেখেও ‘অদ্ভুত’ এক প্রশ্ন করে বসলেন আলোকচিত্রী। “তা, আপনি কবে বাবা হচ্ছেন?” ‘ভেড়িয়া’র নায়ককে জিজ্ঞাসা করা হল মুম্বইয়ের এক অনুষ্ঠানে।

এতে মজাদার প্রতিক্রিয়া বরুণেরও। সাংবাদিকের রসিকতা ধরতে তাঁর কিছুমাত্র অসুবিধা হয়নি। বরুণ সাফ বলেন, “আরে...ভাল কথা বলেছেন! আজই স্ত্রীর সঙ্গে আলোচনা করে বাবা হওয়ার প্রস্তুতি শুরু করছি।”

বুধবার মুম্বইয়ের এক অনুষ্ঠানে আলিয়া-বরুণকে ফ্রেমবন্দি করার সময়ই চলছিল এই মজাদার কথোপকথন। এক সাংবাদিক যখন আলিয়াকে মা হওয়ার শুভেচ্ছা জানালেন, তখন পাশে থাকা বরুণও রেহাই পেলেন না। আলিয়া মা হয়েছেন বলে তাঁকেও কি বাবা হতে হবে এখনই? জনতার কৌতূহলের মুখে কিছু বা বিরক্তিই প্রকাশ করে থাকবেন তিনি। তখন ঢাল হয়ে দাঁড়ান আলিয়াই। বরুণের কাণ্ড দেখে তিনি যেন হেসে বাঁচেন না। বরুণের পাশ থেকে বলে উঠলেন, “বরুণ ওর ব্যক্তিগত পরিকল্পনার কথা কেন আপনাদের (সাংবাদিকদের) জানাবে?”

এর পর মুখ খোলেন বরুণও। মুখে হাসি নিয়ে বললেন, “আলিয়া মা হয়ে গিয়েছে, আপনি বাবা হয়েছেন...তো এ বার আমাদের সবার উচিত কারখানা চালু করা, যাতে উৎপাদন অব্যহত থাকে।”

এতেই আহত হয়ে চুপ করে যান সাংবাদিকরা। ২০২১ সালে ছোটবেলা প্রেমিকা নাতাশা দালালকে বিয়ে করেছেন বরুণ। তাঁদের সুখী দাম্পত্যের ছবি প্রায়ই ঘুরে বেড়ায় সমাজমাধ্যমে। অন্য দিকে ঝটিকা সফরে আলিয়ার জীবনেও এসেছেন রণবীর কপূর, তার পর কন্যা রাহা। ২০২২ সালেই বিয়ে এবং প্রথম সন্তান। জীবন বদলে গিয়েছে আলিয়ারও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE