Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Deepika Padukone-Katrina Kaif

ঝগড়া এখন অতীত, রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যাবে দীপিকা ও ক্যাটরিনাকে?

দু’জনে দুই ফ্র্যাঞ্চাইজ়ির সফল নায়িকা। সেই দুই ফ্র্যাঞ্চাইজ়ি আবার একই স্পাই ইউনিভার্সের অন্তর্গত। রুপোলি পর্দায় রুবিনা ও জ়োয়াকে একসঙ্গে দেখতে মুখিয়ে দর্শক।

Photograph of Deepika Padukone and Katrina Kaif.

রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কইফকে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৩৪
Share: Save:

বেশ কয়েক বছর পরে বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে বলিউড। ‘পাঠান’ ঝড়ে কপাল ফিরেছে ব্যবসার। আবার হলমুখী হয়েছেন সিনেপ্রেমীরা। ‘ওয়াইআরএফ স্পাই ইউনিভার্স’-এর হাত ধরে মন্দা কেটেছে বিনোদন বাণিজ্যে। শুধু তা-ই নয়, পর্দার তারকাদের সমীকরণ নিয়েও ফের উৎসাহ বেড়েছে অনুরাগীদের মধ্যে। ‘পাঠান’ মুক্তির আগে সমাজমাধ্যমে ছবির প্রচার করেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কইফ। তার পর থেকেই অনুরাগীদের প্রশ্ন, কবে পর্দায় একসঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও তাঁকে। শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মসের প্রযোজনাতেই রুপোলি পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে বলিপাড়ার দুই তাবড় তারকাকে।

snapshot from Deepika Padukone's instagram story.

কেটেছে তিক্ততা? বলিপাড়ায় দীপিকা-ক্যাটরিনার বন্ধুত্বের গুঞ্জন। ছবি: ইনস্টাগ্রাম।

‘পাঠান’-এ দুই খানকে একসঙ্গে দেখেছেন দর্শক। এত দিন পরে বড় পর্দায় একসঙ্গে ধরা দিয়েছেন বলিউডের ‘বাদশা’ ও ‘ভাইজান’। দর্শকের পাশাপাশি সমালোচকদের মন জয় করে নিয়েছেন দুই তাবড় তারকা। ছবির সাফল্যের পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন ছবির চিত্রনাট্যকার শ্রীধর রাঘবন। তাঁকে প্রশ্ন করা হয়, ওয়াইআরএফ স্পাই ইউনিভার্সে কি কখনও রুবিনা ও জ়োয়াকে একসঙ্গে দেখা যেতে পারে? প্রশ্নে রাঘবনের উত্তর, ‘‘সবটাই আদিত্য চোপড়ার মাথায় রয়েছে, একটাই স্পাই ইউনিভার্সে এই ঘটনাগুলো ঘটছে, এবং আদিত্যর মাথায় এই নিয়ে অনেক ভাবনাচিন্তা রয়েছে।’’ চিত্রনাট্যকারের এই মন্তব্যে আশাবাদী দুই অভিনেত্রীর অনুরাগীরা।

‘পাঠান’ মুক্তির আগে ছবির জালিয়াতি রুখতে দর্শকদের কাছে আর্জি জানান শাহরুখ খান নিজে। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে ‘পাঠান’-এর জন্য সেই একই আর্জি জানিয়েছিলেন ‘এক থা টাইগার’-এর জ়োয়া তথা ক্যাটরিনা। সেই স্টোরিতে দীপিকা পাড়ুকোনের নামও উল্লেখ করেন তিনি। উত্তরে নিজের অ্যাকাউন্ট থেকে সেই স্টোরি শেয়ার করেন দীপিকাও। তার পর থেকেই জল্পনা, দুই অভিনেত্রীর মধ্যে তিক্ততা কেটে গিয়েছে।

প্রাক্তন প্রেমিক রণবীর কপূরকে নিয়ে দীপিকা ও ক্যাটরিনার মন কষাকষির খবর বলিপাড়ায় কারও অজানা নয়। এক সময় মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ ছিল দুই অভিনেত্রীর মধ্যে। সেই বরফ গলার আভাস। তবে কি পুরনো ঝগড়া মিটিয়ে অদূর ভবিষ্যতে এক সঙ্গে কাজ করতে চলেছেন দুই অভিনেত্রী? এখন সেই জল্পনাই তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE