Advertisement
০২ মার্চ ২০২৪
Salman Khan

‘টাইগার ৩’ সফল, এ বার সেই খুশিতে ভারতে সিনেমাহল খুলবেন সলমন, থাকবে বিশেষ সুবিধা

সারা ভারত জুড়ে সিনেমাহল খুলতে চলেছেন তিনি। তবে আর পাঁচটা হলের মতো কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ হবে না। কোন কোন সুবিধা থাকবে ভাইজানের সিনেমাহলে?

অভিনেতা সলমন খান।

অভিনেতা সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ১৪:০৮
Share: Save:

তিন দশকেরও বেশি সময় ধরে বলিপাড়ায় রাজত্ব করছেন সলমন খান। এই দীর্ঘ কেরিয়ারে অনেক চড়াই-উতরাইয়ের সাক্ষী হতে হয়েছে তাঁকে। জড়িয়েছেন বহু বিতর্কেও। তাঁর নানা আচরণ বিভিন্ন সময় সমালোচিত হয়েছে। তবে পর্দায় তিনি এলেই নাকি ছবি হিট্‌! লক্ষ্মীলাভ হয় হলমালিকদের। কিন্তু গত দু’বছর টানা মন্দা। তবে ‘টাইগার ৩’-এর মাধ্যমে সুদিন ফিরল ভাইজানের। এ বার সেই আনন্দেই নয়া ঘোষণা! সিনেমার পাশপাশি এ বার ব্যবসায় হাত পাকাতে চলেছেন সলমন। ব্যবসাতেও রয়েছে সেই সিনেমা। শোনা যাচ্ছে সারা ভারত জুড়ে সিনেমাহল খুলতে চলেছেন তিনি। তবে আর পাঁচটা হলের মতো কাঁড়ি কাঁড়ি অর্থ খরচ হবে না সলমনের হলে, রয়েছে অন্য সুবিধাও।

পরিকল্পনাটা অনেক আগেই নেওয়া। তবে মাঝে কোভিডের কারণে সব পিছিয়ে দিতে বাধ্য হন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সলমন বলেন, ‘‘আমি অনেক দিন ধরে অপেক্ষা করে আছি। আসলে এটা বাস্তবায়নে অনেকটা সময় দরকার। জমি, নির্মাণকাজ, লোক নিয়োগ সব মিলিয়ে বিরাট কর্মযজ্ঞ। তবে সব ঠিকঠাক থাকলে আগামী বছরই কাজ শুরু করব। ধীরে ধীরে শুরু করব। তবে করবই, এই বিষয়ে নিশ্চিত।’’

সম্ভবত সলমন টকিজ় নাম দেওয়া হবে। মুম্বই ও দেশের অন্য বড় শহর ছাড়াও ছোট শহর, এমনকি পিছিয়ে পড়া অঞ্চলেও খোলা হবে সলমনের নামাঙ্কিত হল। অন্য হলের তুলনায় এখানে টিকিটের দাম হবে অনেকটাই কম। করমুক্ত টিকিট মিলবে এখানে। স্বাভাবিক ভাবেই দাম অনেকটাই কম হবে টিকিটের। বাচ্চা ও আর্থিক ভাবে পিছিয়ে পড়া ছেলেমেয়েদের জন্য বিনামূল্যে মিলবে টিকিট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE