Advertisement
০৩ মে ২০২৪
Animal Movie

‘অ্যানিম্যাল’ ছবিতে সংলাপ বলতে গিয়ে কথা জড়িয়েছে রশ্মিকার, হাসির রোল চারদিকে

‘অ্যানিম্যাল’ ছবির মাধ্যমে বলিউডে মাটি শক্তি হবে, ভেবেছিলেন অভিনেত্রী। কিন্তু হচ্ছে উল্টোটাই। কী কারণে হাসির খোরাকে পরিণত হলেন তিনি?

Rashmika Mandanna unclear dialogue in animal movie draw trollers attention

‘অ্যানিম্যাল’ ছবির একটি দৃশ্যে রণবীর এবং রশ্মিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২৩ ১৭:০৬
Share: Save:

দক্ষিণী ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চাইছেন রশ্মিকা মন্দানা। ‘গুডবাই’-এর পর বলিউডে রশ্মিকার মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘মিশন মজনু’। তবে দু’টি ছবিই ব্যর্থ। এখন অবশ্য রশ্মিকার জীবনে আশার আলো দেখাচ্ছে ‘অ্যানিমাল’ ছবিটি। রণবীর কপূরের বিপরীতে রশ্মিকার এই ছবি মুক্তি পেতে চলেছে ১ ডিসেম্বর। সদ্য প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। ভেবেছিলেন, এই ছবির হাত ধরেই বলিউডে সাফল্যের মুখ দেখবেন, কিন্তু হচ্ছে উল্টোটাই। রশ্মিকার মুখে সংলাপ শুনে হাসহাসি থেকে কটাক্ষ শুরু হয়েছে নেটপাড়ায়। রশ্মিকা ও রণবীর একটি দৃশ্যে কী যে বলছেন, কিছুই নাকি বোঝা যাচ্ছে না, মত নেটাগরিকদের। অভিনেত্রীকে অনেকেই এই দৃশ্যে ‘গোলমাল’ ছবির তুষার কপূরের সঙ্গে তুলনা করেছেন।

‘অ্যানিম্যাল’ ছবির যে প্রচার ঝলক প্রকাশ্যে এসেছে তাতেই দেখা যাচ্ছে বাগ্‌যুদ্ধে জড়িয়েছেন রশ্মিকা-রণবীর। কিন্তু বাগ্‌যুদ্ধে কথা জড়িয়ে গেল অভিনেত্রীর। রীতিমতো সমাজমাধ্যমে ভাইরাল এই দৃশ্য। কেউ লিখেছেন, ‘‘দক্ষিণী অভিনেত্রী হিন্দি বললে এমনটাই হয়।’’ আরও একজনের মতে, ‘‘অভিনয়টা একেবারেই পারেন না রশ্মিকা।’’ যদিও এই প্রসঙ্গে কোনও মন্তব্য করতে যাননি অভিনেত্রী। বরং আগামী কয়েক দিনে জোরদার ‘অ্যানিম্যাল’–এর প্রচার চলবে, সেই আভাস দিয়েছেন সমাজমাধ্যমের পাতায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE