Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Aishwarya Rai-Rani Mukerji: ঐশ্বর্যার সিঁথিতে সিঁদুর, রূপটানহীন রানি, একফ্রেমে দুই ‘বন্ধু’র এমন ছবি দেখেছেন?

শুক্রবার এই ছবির পাশে ফারহা জানিয়েছেন, মুম্বইয়ে তাঁর প্রথম কেনা বাড়িতে গৃহপ্রবেশের দিন এটি তোলা হয়েছিল। সালটা ২০০১।

সংবাদ সংস্থা
মুম্বই ১৩ মে ২০২২ ১৫:৩৮
Save
Something isn't right! Please refresh.
ঐশ্বর্যা রাই বচ্চন এবং রানি মুখ্যোপাধ্যায়ের মধ্যে বন্ধুত্বে নাকি চিড় ধরেছে।

ঐশ্বর্যা রাই বচ্চন এবং রানি মুখ্যোপাধ্যায়ের মধ্যে বন্ধুত্বে নাকি চিড় ধরেছে।
ছবি: সংগৃহীত।

Popup Close

এককালে গলায় গলায় বন্ধুত্ব ছিল। তবে ঐশ্বর্যা রাই বচ্চন এবং রানি মুখোপাধ্যায়ের মধ্যে তেমন মাখো মাখো সম্পর্ক আর নেই। তাঁদের বন্ধুত্বে চিড় ধরেছে আগেই। বলিউডে নাকি এমনই শোনা যায়। তবে তাঁদেরই আবার দেখা গেল একফ্রেমে।

সাতসকালে ইনস্টাগ্রামে দুই নায়িকার ছবি শেয়ার করেছেন ফারহা খান। সঙ্গে রয়েছেন কর্ণ জোহর, সাজিদ খান এবং ফারহান আখতার। ঐশ্বর্যার সিঁথি ভরা সিঁদুরে। রূপটানহীন উচ্ছল রানি। মধ্যমণি কর্ণ। সঙ্গে সাজিদ-ফারহান রসিকতা মাখানো দুরন্ত হাসিতে। তবে নেটমাধ্যমের অনেকেরই চোখ আটকেছে একফ্রেমে দুই ‘বন্ধু’কে দেখে।

বলিউডের লোকজনের দাবি, ২০০৩ সালে ‘চলতে চলতে’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই দুই বন্ধুর সম্পর্কে চিড় ধরে। ওই ছবিতে শাহরুখ খানের পাশে রানিকে দেখা গেলেও নাকি নেওয়া হয়েছিল ঐশ্বর্যাকে। তবে তাঁর ‘প্রেমিক’ সলমন নাকি সেটে ঢুকে ভাঙচুর চালিয়েছিলেন। নিন্দকেরা বলেন, তাতেই চটে গিয়ে ঐশ্বর্যাকে ছেঁটে ফেলেন তাঁর ‘বন্ধু’ শাহরুখ। আবার এত বছর পর দুই ‘বন্ধু’কে একফ্রেমে দেখে আপ্লুত অনেকেই।

Advertisement

শুক্রবার এই ছবির পাশে ফারহা জানিয়েছেন, মুম্বইয়ে তাঁর কেনা প্রথম বাড়িতে গৃহপ্রবেশের দিন এটি তোলা হয়েছিল। সালটা ২০০১। ঐশ্বর্যার সিঁথিতে সিঁদুর কেন? বলিউড পরিচালক লিখেছেন, ‘দেবদাস-এর শ্যুটিং শেষে সোজা চলে এসেছিল ঐশ্বর্যা। সে জন্যই ওর সিঁথিতে সিঁদুর।’

এটি যে ‘বিরল’ দৃশ্য, তেমনও দাবি ফারহার। বটেই তো! দুই ‘বন্ধু’ একসঙ্গে। এবং যে কর্ণকে ডিজাইনার পোশাক ছাড়া কল্পনাও করা কঠিন, তিনি নেহাতই সাদামাটা শার্টে!



Something isn't right! Please refresh.

Advertisement