Advertisement
০৭ মে ২০২৪
Salman Khan & Aishwarya Rai Bachchan

গায়ে হাত তুলেছেন সলমন! ঐশ্বর্যার এই অভিযোগের পাল্টা কী উত্তর দিলেন ভাইজান?

সলমন নাকি ঐশ্বর্যার গায়ে হাত তুলেছিলেন। প্রাক্তন বিশ্বসুন্দরীর এই অভিযোগের ভাইজানের দেওয়া উত্তর শোরগোল ফেলে দেয়।

Aishwarya Rai Bachchan claims Salman Khan hit her

ঐশ্বর্যার অভিযোগের পাল্টা জবাব সলমনের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মে ২০২৩ ২০:০১
Share: Save:

সলমন খান এবং ঐশ্বর্যা রাই নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম চর্চিত নাম। তাঁদের প্রেম, বিচ্ছেদ, তার পর একে অপরের মুখ না দেখা— সব মিলিয়ে সে সময় প্রায়ই খবরের শিরোনামে থাকতেন দুই তারকা। তাঁদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা ভন্সালী পরিচালিত ‘হম দিল দে চুকে সনম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তাঁরা। এমনই এক সময় শোনা যায়, ছবির এক প্রিমিয়ার পার্টিতে ঐশ্বর্যা সম্পর্কে কুকথা বলায় এক পরিচালককে চড় মেরে বসেন ভাইজান। ঐশ্বর্যার প্রতি অধিকারবোধ বাড়তে থাকে অভিনেতার। এখানেই শেষ নয়, সেই সময় মদের প্রতি আসক্ত হতে শুরু করেন সলমন। এক বার নাকি ঐশ্বর্যার বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি পাগলের মতো দরজা খোলার জন্য চিৎকার করতে থাকেন। শুধু তাই নয়, অভিনেত্রীকে হুমকিও দেন। ঐশ্বর্যার গায়ে হাত তোলার অভিযোগও উঠেছিল। প্রথমে স্বীকার না করলেও পরবর্তী কালে সে কথা মেনে নিয়েছিলেন বিশ্বসুন্দরী। তিনি বলেছিলেন, এক বার নয়, বহু বার তাঁকে শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছে সলমনের কাছে। ঐশ্বর্যার এই অভিযোগে যে উত্তর দেন সলমন, তা শোরগোল ফেলে দেয়।

এক সাক্ষাৎকারে সলমন ঐশ্বর্যার অভিযোগ মিথ্যা বলেই দাবি করেন। অতীতের সেই সাক্ষাৎকারে সলমন বলেন, ‘‘যখন এক জন মহিলা বলছেন আমি করেছি এমন কাজ, আমার কিছু বলার নেই। আমার মনে হয় না, আমি প্রচণ্ড রেগে কাউকে আঘাত করছি আর সেটা কোনও মহিলা মেনে নিচ্ছেন। আমি যদি রেগে কাউকে আঘাত করে থাকি, তা হলে তার রক্ষে থাকবে না!’’

তবে সে সবই এখন অতীত। মাঝে কেটে গিয়েছে অনেকগুলি বছর। ঐশ্বর্যাও এখন বচ্চন পরিবারের বধূ। স্বামী অভিষেক এবং কন্যা আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তাঁর। অন্য দিকে, একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে সলমনের। তবে সলমনের এখনও ঘর বাঁধা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE