Advertisement
০৩ মে ২০২৪
Ajay Devgan

এত কাছে সেই চোখ! কাকে দেখছে ‘ভোলা’? অজয়ের নতুন ছবির ঝলকেই রোমাঞ্চ

শত্রুর মোকাবিলায় একাই একশো ‘ভোলা’। শত্রুও বহুমাত্রিক। এ ছবিতে এক রাতের মধ্যে নানাবিধ শত্রুর বিনাশ করতে দেখা যাবে অজয়কে।

এক রাতের মধ্যে নানাবিধ শত্রুর বিনাশ করতে দেখা যাবে অজয়কে!

এক রাতের মধ্যে নানাবিধ শত্রুর বিনাশ করতে দেখা যাবে অজয়কে! ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:৩১
Share: Save:

ক্লোজ শট। ক্যামেরায় শুধু একটি চোখ। সে চোখ অজয় দেবগনের, থুড়ি ‘ভোলা’র। নতুন বছরে ছবির একটি ঝলক ভাগ করে নিলেন অভিনেতা। তার পরই উপচে পড়ছে কৌতূহল। দক্ষিণের ছবি অবলম্বনে হলেও থ্রিডিতে যে দারুণ লাগবে অজয় অভিনীত ‘ভোলা’, তা নিয়ে নিশ্চিত অনুরাগীরা। এক জন মন্তব্য করলেন, “অজয় স্যর আবার ব্লক বাস্টার ছবি নিয়ে আসছেন।”

বাণিজ্যসফল তামিল ছবি ‘কাইথি’র রিমেক ‘ভোলা’। অজয়ের পরিচালনাতেই তৈরি হচ্ছে এই হিন্দি ছবিটি। চিত্রনাট্যে ভরপুর অ্যাকশন। শত্রুর মোকাবিলায় একাই একশো ‘ভোলা’। শত্রুও বহুমাত্রিক। এ ছবিতে এক রাতের মধ্যে নানাবিধ শত্রুর বিনাশ করতে দেখা যাবে অজয়কে।

View this profile on Instagram

Ajay Devgn (@ajaydevgn) • Instagram photos and videos

অজয় ছাড়াও এ ছবিতে অভিনয় করছেন তব্বু, সঞ্জয় মিশ্র, দীপক দোব্রিয়াল, রাই লক্ষ্মীর মতো তারকারা। ২০২৩ সালের মার্চ মাসের ৩০ তারিখ ‘ভোলা’ মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

অজয়কে শেষ বার দেখা গিয়েছে রহস্য ছবি ‘দৃশ্যম ২’-এ। সে ছবি বক্স অফিসে ২০০ কোটি টাকা আয় করে নিয়েছে। তাই পরবর্তী ছবি নিয়েও আশাবাদী অজয়। ‘ভোলা’র ঝলক ভাগ করে নিয়ে লিখেছেন, “এ বছর নজর থাকবে ‘ভোলা’-তেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ajay Devgan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE