Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

মোদীর চরিত্রে কি অক্ষয়

২২ জুন ২০১৭ ১৩:০০

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর ঘনিষ্ঠতার কথা সকলেই জানে। এ বার সেলুলয়েডেও প্রধানমন্ত্রীর চরিত্রে তিনি অভিনয় করতে পারেন বলে শোনা যাচ্ছে। প্রবীণ অভিনেতা পরেশ রাওয়াল, অনুপম খের, ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের নাম শোনা যাচ্ছিল এই চরিত্রের জন্য। তবে তাঁদের পিছনে ফেলে প্রথম পছন্দ হিসেবে উঠে এসেছে খিলাড়ি অক্ষয় কুমারের নাম। শোনা যাচ্ছে, নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয়ের জন্য বিজেপির শীর্ষ নেতাদের অনেকেই অক্ষয়কে চাইছেন।

অক্ষয়ের এই জনপ্রিয়তার নেপথ্যে রয়েছে তাঁর ক্লিন ইমেজ। এই প্রসঙ্গে অভিনেতা ও বিজেপি নেতা শত্রুঘ্ন সিংহ সংবাদমাধ্যমকে বলেন, ‘‘অক্ষয় হলেন ভারতের মিস্টার ক্লিন। নতুন উদীয়মান ভারতের সঙ্গে ওর ইমেজটা একদম মানানসই।’’ সেন্সর বোর্ডের চেয়ারম্যান পহলাজ নিহালনি অক্ষয়কে নিয়ে বেশ উচ্ছ্বসিত। তিনি বলেছেন, ‘‘এই চরিত্রের জন্য অক্ষয়ের চেয়ে ভাল কেউ হতে পারে না। ভাববাদী ও দূরদর্শী হিসেবে ওর একটা নিষ্কলুষ ইমেজ আছে। আর ও কী ধরনের কাজ করছে দেখুন! ‘টয়লেট এক প্রেম কথা’ আর ‘প্যাডম্যান’ দু’টি সমাজ-সংস্কারধর্মী ছবি। ওর আগে গুরু দত্ত ও ভি শান্তারাম দু’জনেই সমাজ সংস্কারমূলক ছবিতে কাজ করেছেন। আর অক্ষয়ের উত্থান সাধারণ মধ্যবিত্ত পরিবার থেকেই। মোদীজির সঙ্গে এই বিষয়টিতেও ওর মিল আছে। আমরা খুবই আশাবাদী অক্ষয়কে নিয়ে।’’

অক্ষয় এই চরিত্রে অভিনয় করবেন কি না তা নিশ্চিত করে এখনই বলা যাচ্ছে না। কারণ ছবিটির কথাবার্তা একেবারেই প্রাথমিক পর্যায়ে।

Advertisement

অক্ষয়ের ‘টয়লেট:এক প্রেম কথা’ অগস্টে মুক্তি পাবে। ছবিটির অনুপ্রেরণা নরেন্দ্র মোদীর ‘স্বচ্ছ ভারত অভিযান’। কিছু দিন আগেই ছবিটির ট্রেলার প্রকাশ পাওয়ার পরে অক্ষয়ের এই উদ্যোগ নিয়ে ভূয়সী প্রশংসা করেন নরেন্দ্র মোদী। অক্ষয়ও ধন্যবাদ জানান। এর পরে অক্ষয় যদি মোদীর চরিত্রে অভিনয় করেন, তাতে নতুন করে বিস্ময়ের কিছু থাকবে না!



Tags:
Akshay Kumar Celebrities Bollywood Movie Narendra Modi Prime Ministerঅক্ষয় কুমারনরেন্দ্র মোদী

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement