Advertisement
০১ মে ২০২৪
Akshay Kumar Birthday

জন্মদিনে মহাকালেশ্বর মন্দিরে অক্ষয়, সঙ্গে ভারতীয় ক্রিকেটার, কে তিনি?

জন্মদিনে মহাকালেশ্বর মন্দিরে পুজো দিলেন অক্ষয় কুমার। বিশেষ এই দিনটা পরিবারের সঙ্গে কাটাবেন তিনি।

Akshay Kumar visits Mahakaleshwar temple with Shikhar Dhawan on his birthday

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪৬
Share: Save:

আরও একটি বসন্ত পার। শনিবার ৯ সেপ্টেম্বর অক্ষয় কুমারের ৫৬তম জন্মদিন। জন্মদিনে প্রত্যেকেই বিশেষ কিছু করে থাকেন। বলিউডের ‘খিলাড়ি’ পৌঁছে গেলেন উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দিরে। সপরিবার পুজো দিলেন। সঙ্গে ছিলেন এক ভারতীয় ক্রিকেটার।

অক্ষয়ের জন্মদিনে অভিনেতাকে সঙ্গ দিলেন শিখর ধাওয়ান। দু’জনে তাঁরা এক সঙ্গে মহাকালের সামনে ভষ্ম আরতি করেন। সমাজমাধ্যমে দু’জনের সেই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অক্ষয়ের সঙ্গে তাঁর বোন এবং ছেলে আরভ ছিলেন। অন্য দিকে শিখরও তাঁর পরিবারকে সঙ্গে নিয়ে এসেছিলেন। সূত্রের খবর, তাঁরা ইনদওর বিমানবন্দরে নামেন। সেখান থেকে তাঁরা গাড়িতে মহাকালেশ্বর মন্দিরে পৌঁছন। মন্দির থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাঁর ঈশ্বরভক্তির কথাই বলেন অক্ষয়।

Akshay Kumar visits Mahakaleshwar temple with Shikhar Dhawan on his birthday

অক্ষয় কুমারের সঙ্গে মহাকালেশ্বর মন্দিরে শিখর ধাওয়ান। ছবি: সংগৃহীত।

আসন্ন বিশ্বকাপ ক্রিকেটে ভারতীয় দলে সুযোগ পাননি ধাওয়ান। তিনি বলেন, ‘‘সবাই চায় যাতে ভারত বিশ্বকাপ জেতে। আমিও ঈশ্বরের কাছে সেই প্রার্থনাই জানিয়েছি।’’

এই মুহূর্তে লখনউতে ‘স্কাইফোর্স’ ছবিটির শুটিং করছেন অক্ষয়। জন্মদিনটি পরিবারের সঙ্গে কাটানোর জন্য তিনি শুটিং থেকে এক দিনের ছুটি নিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর অভিনীত ছবি ‘ওএমজি ২’। তা নিয়েও বিতর্ক হয়েছিল। সেন্সর বোর্ডের তরফ থেকে মিলেছিল ‘এ’ সার্টিফিকেট। আগামী মাসে মুক্তি পাবে অভিনেতার নতুন ছবি ‘মিশন রানিগঞ্জ: দ্য গ্রেট ভারত রেসকিউ’। ১৯৮৯ সালে রানিগঞ্জের কয়লাখনিতে আটকে পড়েছিলেন বহু মানুষ। সেই রাতে আটকে থাকা মানুষের প্রাণ বাঁচিয়েছিলেন যশবন্ত সিংহ গিল। এ বার সেই যশবন্ত হয়েই পর্দায় আসতে চলেছেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE