Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Richa Chaddha

Ali-Richa: আগামী বছর মার্চে বিয়ে করছেন রিচা এবং আলি?

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী বছর মার্চ মাসে বলিউডের জনপ্রিয় জুটি কি সাতপাক ঘুরবেন। কী বললেন আলি?

বলিউড জুটি আলি-রিচা

বলিউড জুটি আলি-রিচা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ২২:০২
Share: Save:

বিয়ে করার কথা ছিল ২০২০ সালের এপ্রিল মাসে। কিন্তু করোনার দাপটে সমস্ত পরিকল্পনা ভেস্তে যায়। এ বার নতুন করে সেই বিয়ের সানাই শোনা যাচ্ছে বলিপাড়ায়। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আগামী বছর মার্চ মাসে সাত পাক ঘুরবেন বলিউডের জনপ্রিয় জুটি। রিচা চাড্ডা এবং আলি ফজল। শোনা গিয়েছে, দিল্লি এবং মুম্বই শহরে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সারবেন দুই বলি তারকা।

খবরের সত্যতা যাচাই করার জন্য আলির সঙ্গে যোগাযোগ করে সর্বভারতীয় সংবাদমাধ্যম। আলি বলেন, ‘‘বিয়ে করার জন্য মুখিয়ে আছি আমি আর রিচা। সব পরিকল্পনা করা ছিল। প্রথমে করোনা এল। তার পরে করোনার দ্বিতীয় ঢেউ। যখন আবার সব খুলল, আমরা নিজেদের বাকি থাকা শ্যুট নিয়ে ব্যস্ত হয়ে পড়লাম। বারবার সব ভেস্তে যাচ্ছে।’’ আলি জানালেন, আগামী মার্চে গাঁটছড়া বাঁধতে পারেন তাঁরা। কিন্তু সেই পরিকল্পনা বাস্তবায়িত হবে কিনা, সে নিশ্চয়তা দিতে পারছেন না এই মুহূর্তে।
সৌদি আরবে হলিউড ছবির শ্যুটিং চলছে আলির। আগামী বছরের জানুয়ারি পর্যন্ত সেই দেশই তাঁর ঠিকানা।

২০১৩ সালে ‘ফুকরে’ ছবির শ্যুটিংয়ে আলি-রিচার আলাপ। তার থেকে বন্ধুত্ব এবং প্রেম। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পরে ২০১৯ সালে মলদ্বীপে বেড়াতে গিয়ে আলি তাঁর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন। রিচাও তখনই সেই প্রস্তাবে হ্যাঁ বলেন। কিন্তু তার পর থেকেই সব পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়াচ্ছে করোনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Richa Chaddha Ali Fazal celebrity wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE