Advertisement
০৩ মার্চ ২০২৪
Alia Bhatt

আলিয়াকে দেখেই ‘ঐশ্বর্যা ঐশ্বর্যা’ চিৎকার, বিদেশি সাংবাদিকদের ব্যবহারে অপদস্থ নায়িকা!

মেট গালায় অভিষেক আলিয়ার। সেজেগুজে নজর কাড়লেন গোটা দুনিয়ার। তবে, বিদেশি সংবাদমাধ্যমের আচরণে অস্বস্তিতে পড়তে হল রণবীর-ঘরনিকে।

Alia Bhatt mistaken as Aishwarya Rai Bachchan at met gala 2023

আলিয়াকে চিনতে পারল না বিদেশি সংবাদংমাধ্যম। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:৩৪
Share: Save:

প্রথম বার মেট গালার লাল গালিচায় পা রাখেন আলিয়া ভট্ট। পোশাকশিল্পী প্রবাল গুরুং-এর মুক্তো বসানো পোশাকেই নজর কাড়েন অভিনেত্রী। আলোকচিত্রীরা ছবিও তোলেন আলিয়ার। তবে তাঁকে চিনতে ভুল করল বিদেশি সংবাদমাধ্যম। আলিয়াকে ঐশ্বর্যা রাই বচ্চনের সঙ্গে গুলিয়ে ফেলল তারা। সম্প্রতি মেট গালার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে, আলিয়া গাড়ি থেকে নেমে পোজ় দিলেন আলোকচিত্রীদের। তবে অস্বস্তিজনক পরিস্থিতির মুখে পড়লেন অভিনেত্রী। তাঁকে দেখা মাত্রই ‘ঐশ্বর্যা ঐশ্বর্যা’ বলে চিৎকার। তবে এমন ঘটনা এই প্রথম নয়। বিদেশি সংবাদমাধ্যম এর আগে দীপিকা পাড়ুকোনকে প্রিয়ঙ্কা চোপড়া বলে ভুল করে এক বার। অস্কারের লাল গালিচায় তাঁকে হলিউড অভিনেতা ম্যাথু ম্যাককনহের স্ত্রী ক্যামিলা অ্যালভেস ভেবে বসেন অনেকে।

যদি এই ঘটনায় বিশেষ কোনও প্রতিক্রিয়া না দিয়েই পরিস্থিতি সামাল দেন অভিনেত্রী। হাসি মুখে পোজ়ও দেন। সম্প্রতি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার উদ্বোধনে হলিউড তারকাদের ভুল নামে ডেকে হাসির খোরাক হয় দেশের সংবাদমাধ্যমগুলি। গত মাসেই একঝাঁক হলিউড তারকা এসেছিলেন ভারতে। সেই সময় ভারতীয় আলোকচিত্রীদের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যখন তাঁরা হিন্দিতে টম হল্যান্ডকে ‘মাকড়ি ম্যান’ বলে ঠাট্টা করেন। অভিনেত্রী জ়েন্ডায়াকে ‘ঝান্ডেয়া’ বলে সম্বোধন করেন। এমনকি, নিক জোনাসকে নিয়ে রসিকতা করেন। সুপারমডেল জিজি হাদিদকে ‘জিদি দিদি’ বলে সম্বোধন করে বসেন। আলিয়াকে-ঐশ্বর্যা বলে গুলিয়ে ফেলার এই ভিডিয়ো ভাইরাল হতেই নেটগরিকরা একবাক্যে বলেন, ‘‘এ বার ওরা বদলা নিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE