Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Shehnaaz Kaur Gill

প্রথম ছবি ব্যর্থ, তবুও স্বপ্নপূরণ করলেন শেহনাজ়! সুখবর দিলেন অভিনেত্রী নিজেই

সদ্য বড় পর্দায় অভিষেক হয়েছে রিয়্যালিটি শো তারকা শেহনাজ় গিলের। এ বার অভিনেত্রী তাঁর জীবনের নতুন খবর শোনালেন অনুরাগীদের।

Picture of shehnazz Gill

স্বপ্নপূরণ শেহনাজ়ের, সুখবর শোনালেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১১:৩৮
Share: Save:

গ্ল্যামার জগতে হাতেখড়ি ‘বিগ বস্‌’ রিয়্যালিটি শোয়ের মাধ্যমে। ওই অনুষ্ঠানের সৌজন্যেই দর্শকের কাছে নিজের পরিচিতি তৈরি করেছিলেন শেহনাজ় গিল। সদ্য বড় পর্দায় অভিষেক হয়েছে শেহনাজ়ের। তা-ও আবার বলিউডের ভাইজানের হাত ধরে। যদিও ছবির বক্স অফিস রিপোর্টে তেমন আশানরূপ নয়। তবে প্রথম ছবির পরই নিজের স্বপ্নপূরণ করে ফেললেন শেহনাজ়। সুখবর নিজেই ভাগ করে নিলেন অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী জানান তিনি মুম্বইতে নিজের বাড়ি কিনেছেন। এই খবর জানাজানি হতেই অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভেসে গিয়েছে অভিনেত্রীর মন্তব্যবাক্স। শেহনাজ়ের নতুন ঠিকানা, তাই নিজের বাড়ির অন্দরসজ্জা থেকে পরিচ্ছন্নতা নিয়ে একটু বেশিই খুঁতখুঁতে অভিনেত্রী। তাঁর বাড়ির স্নানঘর যাতে কোনও ভাবে অপরিষ্কার না হয়ে যায়, সে দিক মাথায় রেখেই আলাদা স্নানঘর করেছেন তিনি। যা অন্য কারও ব্যবহার করার অনুমতি নেই। সম্প্রতি শেহনাজ়ের অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন সমাজমাধ্যম প্রভাবী ভুবন বাম। তাঁকে অভিনেত্রীর ভাই জানান, শেহনাজ় নিজের ভাইকে পর্যন্ত তাঁর বাথরুম ব্যবহার করতে দেন না।

রিয়্যালিটি শো থেকে উত্থান তাঁর। নিজের চেষ্টা ও পরিশ্রমের জোরে নিজের জায়গা বানিয়েছেন বিনোদনের জগতে। সলমন খানের ছবিতে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন। সলমন খানের ছবিতে অভিষেক মানেই যে তিনি বাকিদের তুলনায় দৌড়ে অনেকটা এগিয়ে গেলেন, এমনটা মানতেও নারাজ নবাগতা অভিনেত্রী। একাধিক বার সমালোচনার মুখেও পড়তে হয়েছে শেহনাজ়কে। প্রশ্ন উঠেছে তাঁর প্রতিভা ও যোগ্যতা নিয়ে। নিজের কাজের মাধ্যমেই সব প্রশ্নের জবাব দেবেন তিনি, বদ্ধপরিকর শেহনাজ়। ইংরেজি কিছুটা কাঁচা তাঁর। তা ছাড়াও অন্য বেশ কিছু খামতি রয়েছে তাঁর মধ্যে। এখন সে সব দিক ঝালিয়ে নিতেই ব্যস্ত শেহনাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE