Advertisement
০৭ মে ২০২৪
Alia Bhatt

‘এখন বাচ্চাকেই সময় দেওয়া উচিত’, প্রচারে এসে আলিয়ার অনুপস্থিতি নিয়ে মুখ খুললেন সঞ্জয়

নির্মাতা এলেন, নায়িকা এলেন না! স্বাভাবিক ভাবেই ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ দেখার পর মনঃক্ষুণ্ণ হয়েছিলেন বিদেশি দর্শক থেকে শুরু করে জুরি বোর্ডের সদস্যরা। আলিয়াকে চোখে হারিয়েছিলেন সবাই।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে উপস্থিত হয়েছিলেন পরিচালক। বিশ্বের দরবারে ছবিটি উপস্থাপন করার সময় স্বাভাবিক ভাবেই অভিনেত্রী আলিয়ার কথা ওঠে।

‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে উপস্থিত হয়েছিলেন পরিচালক। বিশ্বের দরবারে ছবিটি উপস্থাপন করার সময় স্বাভাবিক ভাবেই অভিনেত্রী আলিয়ার কথা ওঠে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৯:১৪
Share: Save:

আলিয়া ভট্ট অভিনীত ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে লস এঞ্জেলেস পাড়ি দেবেন পরিচালক সঞ্জয় লীলা ভন্সালী। হিন্দি ছবির প্রচারকে আর এক ধাপ এগিয়ে নিয়ে যেতে চান তিনি। কিন্তু জানালেন, যাবেন একাই। আলিয়াকে এখন আর এর মধ্যে টানবেন না।

সম্প্রতি লন্ডনে ছিলেন সঞ্জয়। ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম অ্যান্ড টেলিভিশন আর্টস(বাফটা)-এ ঐতিহাসিক ছবির প্রদর্শনী চলছিল। সেখানেই ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ নিয়ে উপস্থিত হয়েছিলেন পরিচালক। বিশ্বের দরবারে ছবিটি উপস্থাপন করার সময় স্বাভাবিক ভাবেই অভিনেত্রী আলিয়ার কথা ওঠে। সঞ্জয় নিজেই জানান, সদ্য সন্তানের মা হয়েছেন আলিয়া। দায়িত্ব ফেলে আসতে পারেননি তাই।

গত ৬ নভেম্বর জন্ম হয় রণবীর কপূর এবং আলিয়ার কন্যা রাহার। সবে এক মাস হল নবজাতকের বয়স। তাকে লালনপালনের জন্য আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন আলিয়া। কিন্তু সঞ্জয়ের মনে পড়ে যায়, ২০০৭ সালে তাঁর পরিচালিত ছবি ‘সাওয়ারিয়া’ দিয়েই বলিউডে পা রেখেছিলেন রণবীর। সেই রণবীর এখন পিতৃসুখে আত্মহারা। তবে কাজ এগিয়ে রাখছেন পরিচালক। লন্ডনের পর এ বার আমেরিকায় ছবির মাহাত্ম্য ছড়িয়ে দেওয়ার পালা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সঞ্জয় বললেন, “লন্ডনে ছবির প্রচারে গিয়ে মন খারাপ লাগছিল। আলিয়া থাকলে কত ভাল হত! আমাকে সবাই জিজ্ঞাসা করছিলেন ওর কথা। কেন আসতে পারেনি বোঝালাম তাঁদের। কিন্তু নিজেও ভাবছিলাম, ইশ! যদি আসত! কিন্তু এখন ওর কেবল বাচ্চাকেই সময় দেওয়া উচিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Sanjay Leela Bhansali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE