Advertisement
১১ মে ২০২৪
Alia Bhatt

কন্যার নাম বাছাই শেষ রণলিয়ার, নাতনির নামে বিশেষ ভাবে জড়িয়ে থাকবেন ঋষি?

এই হাসপাতালেই প্রয়াত হয়েছিলেন ঋষি কপূর। বছর ঘুরেছে, শোকতাপ সামলে চারহাত এক হয়েছে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের। একই হাসপাতালে জন্ম নিয়েছে তাঁদের শিশুকন্যা।

রণলিয়ার কন্যার নামেও মিশে থাকবেন ঋষি।

রণলিয়ার কন্যার নামেও মিশে থাকবেন ঋষি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১২:১৭
Share: Save:

একটি দিন চরম বিপর্যয়ের। অন্য দিনটি আনন্দে উজ্জ্বল। দুই-ই কপূর পরিবারের নিজস্ব স্মৃতি। যা ধরা দিয়েছে মুম্বইয়ের এইচ এন রিলায়্যান্স ফাউন্ডেশন হাসপাতালে। ২০২০ সালের ৩০ এপ্রিল। এই হাসপাতালেই প্রয়াত হয়েছিলেন বলিউড অভিনেতা ঋষি কপূর। বছর ঘুরেছে, শোকতাপ সামলে চারহাত এক হয়েছে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের। গত ৬ নভেম্বর একই হাসপাতালে জন্ম নিয়েছে তাঁদের শিশুকন্যা। তাই অবধারিত ভাবে শুরু হয়েছে জল্পনা। ঋষি দেখে যেতে না পারলেও, তাঁর সঙ্গে নাতনির সংযোগ কি অস্বীকার করতে পারবেন কপূররা?

নাতনিকে প্রথম বার দেখে কেঁদে ফেলেছিলেন নিতু কপূর। রণবীর তো কান্না থামাতেই পারছিলেন না। তাঁরা কোথাও কি নবজাতকের মধ্যে দিয়ে নতুন স্বপ্নে ঐক্যবদ্ধ হচ্ছেন? তাই কন্যার নামেও মিশে থাকবে ঋষি, এমনটাই মনে করছেন অনুরাগীরা।

যদিও রণবীর আর আলিয়ার অনুষঙ্গও থাকবে তাঁদের সন্তানের পরিচয়ে। তাই সব মিলিয়ে খুব অন্য রকম এবং বিশেষ তাৎপর্যবাহী হতে চলেছে ছোট্ট আলিয়ার নাম। কবে জানাবেন কপূররা? জানতে উদ্‌গ্রীব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE