Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

রণবীরের জন্মদিনে কত লক্ষ টাকার পোশাক পরলেন আলিয়া?

নিজস্ব প্রতিবেদন
২৮ সেপ্টেম্বর ২০১৮ ১৭:২০
আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট।

রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। এই দুই তারকার ব্যক্তিগত সম্পর্কের রসায়ন এই মুহূর্তে বলিউড ইন্ডাস্ট্রির হিট খবর। সেই রণবীর আজ বার্থডে বয়। এমন দিনে স্পেশ্যাল ভাবে আলিয়া সাজবেন না, তা-ও আবার হয় নাকি?

রণবীরের জন্মদিনে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর মা অভিনেত্রী নীতু সিংহ। ছবিতে রয়েছেন রণবীর, নীতু, আলিয়া এবং তাঁর মা সোনি রাজদান। সেখানে একটি নীল পোশাক পরে রয়েছেন আলিয়া। সে পোশাকের দাম নিয়েই বলি মহলে শুরু হয়েছে নয়া জল্পনা।

ভি শেপের গলা, বোল্ড রঙ, সঙ্গে মানানসই বেল্ট। কানে বড় রুপোর দুল, একদিকে সিঁথি করে আঁচড়ানো চুল। ঠিক এ ভাবেই ধরা দিয়েছেন আলিয়া। কিন্তু তাঁর এই পোশাকের দাম কত?

Advertisement

আরও পড়ুন, ‘কিশোর কুমার জুনিয়র’-এ আমার একটা ভেতরের লড়াই আছে: প্রসেনজিৎ

আসলে ‘গুচ্চি’ ব্র্যান্ডের প্রতি আলিয়ার ভালবাসার কথা বলি মহলের প্রায় অনেকেই জানেন। ওই নির্দিষ্ট ব্র্যান্ডের এই পোশাকের দাম ভারতীয় মুদ্রায় এক লক্ষ ৩০ হাজার টাকা।


ওই বিশেষ ব্র্যান্ডের সেই পোশাক।



অর্থাৎ মনে করা হচ্ছে, এটি যদি এটি ওই নির্দিষ্ট ব্র্যান্ডের পোশাক হয় তা হলে তার দাম এক লক্ষ ৩০ হাজার টাকা। কিন্তু সত্যিই পোশাকটি কোন ব্র্যান্ডের তা নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি আলিয়া স্বয়ং।


Happy 🎂 to my Friend Philosopher an Guide ❤️ loads of love and duas ❤️ #lovehim #bestintheworld #wise happy birthday @rimosky ❤️😘

A post shared by neetu Kapoor. Fightingfyt (@neetu54) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)



Tags:
Alia Bhattআলিয়া ভট্ট Ranbir Kapoorরণবীর কপূর Bollywood Celebrities

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement