Advertisement
০৪ মে ২০২৪
Pushpa 2 : The Rule

আকাশচুম্বী প্রত্যাশা, তবু কেন পিছিয়ে যাচ্ছে অল্লু অর্জুনের ‘পুষ্পা ২’-এর মুক্তি?

ইতিমধ্যেই ৪০ শতাংশ শুটিং সারা। তবু চলতি বছর মুক্তি পাচ্ছে না অল্লু অর্জুনের এই ছবি। নেপথ্যে কারণ কী?

‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুনের লুক।

‘পুষ্পা ২’ ছবিতে অল্লু অর্জুনের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৬:০৭
Share: Save:

ক্রমশই পিছিয়ে যাচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির মুক্তির দিন। কথা ছিল, চলতি বছর শেষের দিকে মুক্তি পাবে এই ছবি। কিন্তু সেই সম্ভবনা এখন প্রায় বিশ বাঁও জলে।

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির সাফল্যের পরেই এর দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। গত বছরের শেষের দিকে ছবির কাজে হাতও লাগিয়ে দিয়েছিলেন পরিচালক সুকুমার। ইতিমধ্যেই ৪০ শতাংশ শুটিং হয়ে গিয়েছে। কিন্তু তার পরই আচমকা বন্ধ হয়ে যায় শুটিং।

বিশাখাপত্তনমে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং করেছিলেন অল্লু অর্জুন। তার পরে হায়দরাবাদেও এক দফা শুটিং সেরেছেন তারকা। এমনকি, ‘পুষ্পা ২’-এর জন্য শাহরুখ খানের ‘জওয়ান’ ছবিকেও ‘না’ বলেছিলেন অল্লু। শোনা যাচ্ছে, এখন পর্যন্ত যা শুটিং হয়েছে তা নাকি মনে ধরেনি পরিচালকের। সুকুমার চান এই ছবি ঘিরে এমন কিছু অভিজ্ঞতা দর্শকদের হোক যা আগে কখনও হয়নি। তাই বার বার চিত্রনাট্য বদলাচ্ছেন তিনি। শোনা যাচ্ছে সেই কারণেই নাকি পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তি। এই ছবি মুক্তি পেতে পেতে নাকি আগামী বছর।

এ ছাড়াও ছবি মুক্তি নিয়ে বেশ কিছু পরিকল্পনা রয়েছে অল্লুর নিজের। তিনি চান মার্চ মাস নয় বরং কেজিএফ, বাহুবলী যে সময় মুক্তি পেয়েছিল, সেই সময় মুক্তি পাক তাঁর ছবি। অর্থাৎ অল্লু পাখির চোখ করেছেন এপ্রিল মাসকেই। সব মিলিয়ে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির মুক্তি নিয়ে হতাশ অনুরাগীরা।

পুষ্পার প্রথম ভাগ ‘পুষ্পা: দ্য রাইজ়’ মুক্তি পায় ২০২১ সালে। এই ছবির পর রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। কোভিড-পরবর্তী সময়ে দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE