Advertisement
০৫ মার্চ ২০২৪
Aditi Rao Hydari

প্রেমের প্রশ্নে মুখে কুলুপ! জনপ্রিয় গানে নেচে জল্পনা আরও বাড়ালেন চর্চিত যুগল

প্রেমের কানাঘুষো ছিলই। জনসমক্ষে তার ইস্তাহার দেননি বটে, তবে ইনস্টাগ্রামে রিল বানিয়ে জল্পনা আরও বাড়ালেন অদিতি ও সিদ্ধার্থ।

Aditi Rao Hydari and Siddharth

রিল বানিয়ে জল্পনা বাড়ালেন অদিতি ও সিদ্ধার্থ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:১১
Share: Save:

প্রেমের ফিসফাস বহু দিন আগে থেকেই। তবে সেই খবর চর্চায় এসেছে মাস খানেক আগে। এ বার সেই জল্পনায় আরও ইন্ধন জোগালেন অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। তামিল ছবি ‘এনিমি’র জনপ্রিয় গান ‘টম টম’-এর তালে পা মেলালেন দুই দক্ষিণী তারকা। নাচের রিল বানিয়ে পোস্ট করলেন ইনস্টাগ্রামেও। ভিডিয়োর নীচে বিবরণীতে অদিতি লিখলেন, ‘‘ডান্স মাঙ্কিজ়– দ্য রিল ডিল।’’ নাচ করার সময় একে অপরের সঙ্গ যে বেশ উপভোগ করেছেন দু’জনে, তা স্পষ্ট হয়ে ওঠে সেই রিলেই। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই রিল।

অদিতি ও সিদ্ধার্থের প্রেমের জল্পনায় বেশ কয়েক মাস ধরেই ম-ম করছে সিনেপাড়া। একাধিক বার দুই তারকাকে একসঙ্গে দেখা গেলেও প্রেমের প্রশ্নে জনসমক্ষে মুখে কুলুপ দু’জনেরই। সপ্তাহ খানেক আগে মায়ানগরীতে একে অপরের সঙ্গে ডেটেও যান দুই দক্ষিণী তারকা। মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা যায় চর্চিত যুগলকে। রেস্তরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়েন অদিতি ও সিদ্ধার্থ। জনসমক্ষে প্রেমের ইস্তাহার না দিলেও ক্যামেরা দেখে লুকিয়ে পড়েননি তাঁরা। অনুরাগীদের ধারণা, মুখে কিছু না বললেও এ ভাবেই নাকি প্রেমের জল্পনায় সায় দিচ্ছেন অদিতি ও সিদ্ধার্থ।

খবর, ২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে আলাপ হয় দু’জনের। ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। ছবির সেট থেকে বন্ধুত্ব, তার পর প্রেম। তবে ছবি মুক্তির এক বছর কেটে গেলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই। অদিতির জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সিদ্ধার্থ। সেই পোস্টে অদিতিকে ‘প্রিন্সেস অফ হার্ট’ বলেও সম্বোধন করেন তিনি। অভিনেতার সেই শুভেচ্ছাবার্তাতেই স্পষ্ট প্রেমের ইঙ্গিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE