Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kriti Sanon

বলিউডে প্রেমের গুঞ্জন, এ বার কি বিয়ের পিঁড়িতে কৃতি শ্যানন?

প্রেমের গুঞ্জনের সূত্রপাত গত বছর থেকেই। এ বার খবর, খুব শীঘ্রই আংটি বদল করছেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন।

photo of Bollywood Actor Kriti Sanon

খবর, খুব শীঘ্রই আংটিবদল করতে চলেছেন কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪৯
Share: Save:

বলিপাড়ায় এখন বিয়ের মরসুম। প্রেমদিবসের আগেই প্রেমের গন্ধে ম-ম করছে মায়ানগরী। মঙ্গলবার জয়সলমেরে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। নবদম্পতির ছবি ভাইরাল সমাজমাধ্যমে। এক বিয়ে সম্পন্ন হতে না হতেই আরেক প্রেমের খবর। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আংটিবদল করতে চলেছেন আরও এক বলিউড অভিনেত্রী। কৃতি শ্যানন। পাত্র, দক্ষিণী তারকা অভিনেতা প্রভাস। এত দিন প্রেম নিয়ে গুঞ্জন ছিলই। এ বার খবর, জীবনের পরের অধ্যায় শুরু করতে উৎসাহী দুই তারকাই। তাই আংটি বদল সেরে ফেলতে চান তাঁরা। কৃতি বরাবর সমুদ্রপ্রেমী। ঘুরতে খুবই ভালবাসেন। শোনা যাচ্ছে, কৃতির অন্যতম পছন্দের জায়গা মলদ্বীপেই আংটি বদল করতে চলেছেন চর্চিত এই জুটি।

Photo of  South Indian Actor Prashas and Bollywood Actor Kriti Sanon

‘আদিপুরুষ’ ছবির শুটিংয়ের সময় থেকেই তুঙ্গে প্রেমের জল্পনা। ছবি: সংগৃহীত।

‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। সেই থেকেই তাঁদের প্রেমের গুঞ্জনের সূত্রপাত। ছবিতে কাজ করার সময় নাকি একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন তাঁরা। ছবির টিজ়ার মুক্তির দিনে ম়ঞ্চেও চোখে পড়েছে তাঁদের দু’জনের রসায়ন। কখনও একে অপরের সঙ্গে কথা বলছেন, কখনও আবার দু’জনের মুখেই একগাল হাসি। পরস্পরের সঙ্গ যে চুটিয়ে উপভোগ করেন দুই তারকা, তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান যে, তিনি সিঙ্গল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও। তবে প্রেমের গুঞ্জন তাতে থেমে থাকেনি। গত বছর ‘ভে়ড়িয়া’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধওয়ান। কর্ণ জোহর একটি রিয়্যালি়টি শো-তে বরুণকে বলেছিলেন বলিউডের এমন নায়িকাদের নাম বলতে, যাঁরা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের। এ বার হাওয়ায় আংটি বদলের গুঞ্জন। নেহাত গুঞ্জন, নাকি সত্যিই আংটি বদল করছেন কৃতি ও প্রভাস? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE