Advertisement
০১ মে ২০২৪
Jawan Show Update

ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও টিকিটের দেখা নেই! মুশকিল আসানে মধ্যরাতেও ‘জওয়ান’-এর শো

দীর্ঘ অপেক্ষার পর বড় পর্দায় আত্মপ্রকাশ ‘জওয়ান’-এর। মুক্তির দিনেই ৭৫ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। টিকিটের চাহিদা মেটাতে এ বার মধ্যরাতেও ‘জওয়ান’ প্রদর্শনের সিদ্ধান্ত।

Shah Rukh Khan in Jawan.

‘জওয়ান’-এ শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪২
Share: Save:

চলতি বছরের জানুয়ারিতে ‘পাঠান’ মুক্তি পাওয়ার পর থেকেই শুরু হয়েছিল ‘জওয়ান’-এর অপেক্ষা। দীর্ঘ আট মাসের সেই অপেক্ষার অবসান হয়েছে গত ৭ সেপ্টেম্বর। বড় পর্দায় মুক্তি পেয়েছে শাহরুখ খানের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’। প্রেক্ষাগৃহে মুক্তির পরেই বক্স অফিসে উঠেছে ‘জওয়ান’ ঝড়। ‘পাঠান’ মুক্তির পর বক্স অফিসে যে নজির গড়েছিলেন শাহরুখ, ‘জওয়ান’-এর মাধ্যমে নিজেই ভেঙেছেন সেই নজির। ছবি মুক্তির মাত্র এক সপ্তাহ আগে অগ্রিম টিকিট বুকিং শুরু হওয়ায় ‘জওয়ান’-এর ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর টিকিট কাটা নিয়ে দর্শকের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সাধারণত ছবির প্রথম দিনের শোয়ের জন্যই টিকিটের চাহিদা তুঙ্গে থাকে। তবে ‘জওয়ান’ সে ক্ষেত্রে ব্যতিক্রম। মুক্তির পরে সপ্তাহান্তে দ্বিগুণ হয়ে গিয়েছে ‘জওয়ান’-এর টিকিটের চাহিদা। অনুরাগীদের খুশি করতে তাই এ বার বড় সিদ্ধান্ত নিলেন ছবির নির্মাতা এবং প্রেক্ষাগৃহের মালিকেরা। টিকিটের চাহিদা মেটাতে এ বার থেকে মধ্যরাতেও দেখা যাবে শাহরুখের ‘জওয়ান’।

মুম্বই তো বটেই, দিল্লি, কলকাতা, চণ্ডীগড়, পুণে, কোচি, হায়দরাবাদ, আমদাবাদের মতো শহরেও শুক্রবার থেকে শুরু হয়েছে ‘জওয়ান’-এর মধ্যরাতের শো। ১১.৩০, ১১.৪৫, ১১.৫৫ মিনিটের একাধিক শো যোগ করা হয়েছে কলকাতারই একাধিক প্রেক্ষাগৃহে। ১০.৩০, ১০.৪৫ মিনিটের শো ছিল আগেই। টিকিটের বিপুল চাহিদা মেটাতেই মধ্যরাতের আরও কিছু শো যোগ করার সিদ্ধান্ত নিয়েছেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ। টিকিট কাটতে গেলে দেখা যাবে, মধ্যরাতে নতুন যুক্ত হওয়া শোয়ের বেশির ভাগই ইতিমধ্যেই প্রায় হাউসফুল।

মুক্তির দিনের মধ্যরাত থেকে প্রেক্ষাগৃহে ভিড় জমিয়েছিলেন অনুরাগীরা। বলিউডের বাদশার ছবির ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর এক মিনিটও মিস্‌ করতে চাননি দর্শক ও অনুরাগীরা। এমনকি, কলকাতায় ভোর ৫টার শোয়েও হইহই করে হল ভরিয়েছেন সাধারণ দর্শক। শাহরুখকে আপন করে নিয়েছে চেন্নাইও। থালাইভা রজনীকান্তের ছবির জন্য যে উন্মাদনা দেখা যায় দক্ষিণ ভারতের দর্শক ও অনুরাগীদের মধ্যে, শাহরুখের ছবিকেও তেমন উৎসাহ নিয়ে গ্রহণ করেছেন তাঁরা। ফুলের মালা পরিয়ে, দুধ ঢেলে শাহরুখের ‘জওয়ান’-কে বরণ করেছেন তাঁরা। গোটা দেশের বক্স অফিসে ইতিমধ্যেই ১২৭ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘জওয়ান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE