Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Amir Khan

Amir-Kiran: ১০-এ আজাদ, আগের পক্ষের স্ত্রী, সন্তানদের নিয়ে কেক কাটলেন বাবা আমির

আমির-কিরণ বলেছিলেন, বিচ্ছেদের আঁচ সন্তানের উপরে পড়তে দেবেন না, কথা রেখেছেন তাঁরা

কিরণ রাও, আমির খান এবং রীনা দত্ত।

কিরণ রাও, আমির খান এবং রীনা দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১২:১৪
Share: Save:

বুধবার ছিল আজাদ রাও খানের জন্মদিন। দেখতে দেখতে ১০-এ পৌঁছল সে। সকাল থেকে উদযাপনের মেজাজে বাবা আমির খান। কী ভাবে? তাঁর বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন দুই প্রাক্তন স্ত্রী, দুই পক্ষের ছেলে-মেয়ে, লেখিকা শোভা দে। রিনা দত্ত, ইরা খান, জুনেইদ খান এবং সম্প্রতি বিচ্ছিন্ন কিরণ রাও উপস্থিত ছোট ছেলের জন্মদিনে।

Advertisement

আমির-কিরণ কথা দিয়েছিলেন, বিচ্ছেদের আঁচ সন্তানের উপরে পড়তে দেবেন না। সে কথা রেখেছেন তাঁরা। দু’পাশে মা-বাবাকে নিয়ে ‘বার্থ ডে বয়’ এ দিন কেক কেটেছে। আর ছিল আজাদের পছন্দের পদ। পরে টুইটে শোভা জানান, ‘অনেক দিন পরে বাড়িতে তৈরি সুস্বাদু খাবার খেয়ে মন ভরে গেল।’

আমির নীল রঙা শার্ট আর কিরণ ধূসর টি শার্টে অনায়াস। জুনেদ স্বচ্ছন্দ নীল টি শার্টে। কেক কাটার ছবিও নিজেদের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তাঁরা। কিন্তু দুই তারকার চোখেমুখে যেন চিন্তার ছাপ! যা নজর এড়ায়নি তাঁদের অনুরাগীদেরও। মন্তব্য বাক্সে বিষয়টি নিয়ে প্রশ্নও তুলেছেন বেশ কয়েক জন। কেক কাটা ছাড়াও তাঁরা একসঙ্গে ছবি তোলেন।

২০১১-য় সারোগেসির মাধ্যমে আমির-কিরণের কোলে আসে আজাদ। ২০০৫-এ তাঁরা সাতপাক ঘোরেন। কিরণের সঙ্গে আমিরের আলাপ 'ধোবিঘাট' ছবির মাধ্যমে। আমির অভিনীত ওই ছবির সহকারী পরিচালক ছিলেন তিনি। চলতি বছর তাঁদের দাম্পত্যের ১৫ বছর। কিছু দিন আগেই তাঁরা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। টুইটে আমির জানান, আগামী দিনে তাঁরা দম্পতি নয়, ভাল বন্ধু হিসেবে পরস্পরের পাশে থাকবেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.