Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Ananya Panday-Shah Rukh Khan: মুখ বন্ধ করা ফাইল হাতে দফতরে শাহরুখের দেহরক্ষী, সোমবার ফের অনন্যাকে তলব এনসিবি-র

সূত্রের খবর, এনসিবি আধিকারিকরা জানিয়েছেন, চাঙ্কি পাণ্ডের কন্যা তদন্তকারী সংস্থার সঙ্গে পূর্ণ সহযোগিতা করছেন।

আরিয়ানের সঙ্গে অনন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথন নিয়ে তৃতীয় বার তলব

আরিয়ানের সঙ্গে অনন্যার হোয়াটসঅ্যাপ কথোপকথন নিয়ে তৃতীয় বার তলব

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২১ ২০:৫৬
Share: Save:

সোমবার তৃতীয় দফায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে তলব করা হল অনন্যা পাণ্ডেকে। সূত্রের খবর, এনসিবি আধিকারিকেরা জানিয়েছেন, চাঙ্কি পাণ্ডের কন্যা তদন্তকারী সংস্থার সঙ্গে পূর্ণ সহযোগিতা করছেন।

বৃহস্পতিবার প্রথম দফায় ২ ঘণ্টার বেশি সময় ধরে আরিয়ান খানের বাল্যবন্ধু অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেছেন আধিকারিকরা। শুক্রবার প্রশ্নোত্তর পর্ব চলেছে চার ঘণ্টার বেশি। সোমবার কী হয়, এখন তা-ই দেখার অপেক্ষা। সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর, দু’দিনই এনসিবি-র বলে দেওয়া সময়ের বেশ কিছু ক্ষণ পরে দফতরে পৌঁছেছেন ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর অভিনেত্রী। এনসিবি-র ডেপুটি ডিরেক্টর জেনারেল অশোক জৈন জানিয়েছেন, সোমবার সকাল সকাল অনন্যাকে এনসিবি-র দফতরে পৌঁছে যেতে বলা হয়েছে।

এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিয়েছেন অনন্যা। ওই কথোপকথনে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমি ব্যবস্থা করব।’ যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে আসেনি। অনন্যার পাল্টা দাবি, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি। তারই ভিত্তিতে নাকি তাঁকে প্রশ্ন করা হয়েছে। সমীর ওয়াংখেড়েকে অভিনেত্রী জানিয়েছেন, তিনি জানতেন না যে গাঁজা কোনও প্রকার মাদক। নিজে জীবনে কোনও দিন মাদক সেবন করেননি বলেও দাবি করেছেন চাঙ্কি-কন্যা।

এরই মধ্যে অনন্যা এনসিবি-র দফতর থেকে বেরোনোর পরে শাহরুখ খানের দেহরক্ষী রবি সিংহকে দেখা গিয়েছে সেখানে। একটি মুখ-বন্ধ ফাইল নিয়ে ভিতরে ঢুকতে দেখা যায় তাঁকে। রবি সংবাদমাধ্যমের সঙ্গে কোনও কথা বলতে রাজি না হওয়ায় তাঁর আসার কারণও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE