Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ananya Panday

বন্ধু অন্ত প্রাণ, তার পরেও তাঁরই চুল ধরে টেনে তাঁকে ফেলেই দিয়েছিলেন অনন্যা!

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী তিনি। ফিল্মি পরিবারে বড় হয়ে ওঠা অনন্যা পাণ্ডের প্রিয় বন্ধুরা হলেন সুহানা খান ও শানায়া কপূর।

Ananya Panday.

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২৩ ১৮:১৮
Share: Save:

বলিউডের নবীন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে অন্যতম অনন্যা পাণ্ডে। কর্ণ জোহরের ‘ধর্ম প্রোডাকশন্স’ প্রযোজিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা। কর্ণের হাত ধরে বলিউড অভিষেকের পরে ‘কালি পিলি’, ‘গেহরায়িয়াঁ’, ‘ড্রিম গার্ল ২’-এর মতো ছবিতে কাজ করেছেন অনন্যা। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে ‘লাইগার’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। সাম্প্রতিক সময়ে বলিউড অভিনেতা আদিত্য রায় কপূরের সঙ্গে সম্পর্কের কারণে চর্চায় থেকেছেন অনন্যা। বলিপাড়ায় প্রায় সব সময়ই হয় চর্চিত প্রেমিক অথবা নিজের প্রিয় বন্ধুদের সঙ্গে দেখা যায় অনন্যাকে। শাহরুখ খানের মেয়ে সুহানা খান ও সঞ্জয় কপূরের মেয়ে শানায়া কপূর অনন্যার প্রিয় বন্ধু। সুহানা ও শানায়ার সঙ্গে ‘গার্লস পার্টি’তেও দেখা মেলে চাঙ্কি-কন্যার। প্রিয় বন্ধুদের রীতিমতো চোখে হারান অনন্যা। সেই প্রিয় বন্ধুর সঙ্গেই নাকি এক বার এমন চুলোচুলি করেছিলেন নায়িকা, যে তিনি উল্টে পড়ে গিয়েছিলেন!

শানায়া কপূর ও অনন্যা পাণ্ডে।

শানায়া কপূর ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

সদ্য মুক্তি পেয়েছে অনন্যার নতুন ছবি ‘খো গয়ে হম কাঁহা’। সেই ছবিতে ‘গলি বয়’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদি ও ‘দ্য হোয়াইট টাইগার’ খ্যাত আদর্শ গৌরবের সঙ্গে অভিনয় করেছেন অনন্যা। ছবির প্রচারে এক অনুষ্ঠানে গিয়ে অনন্যা নিজেই স্বীকার করেন, এক বার নিজের প্রিয় বন্ধুর সঙ্গে চুলোচুলি করেছিলেন তিনি। অনন্যা জানান, ‘খো গয়ে হম কাঁহা’ ছবিতে তাঁর চরিত্র নাকি আদপেও তাঁরই মতো। তাঁর মতে, তিনি নাকি কাছের মানুষদের উপরে অত্যধিক অধিকার ফলান। অনন্যার কথায়, ‘‘আমি পুরো পাগলের মতো সবাইকে চোখে চোখে রাখি!’’ সেই অনুষ্ঠানেই অভিনেত্রী জানান, ভালবাসার মানুষদের নিয়ে নাকি ভীষণ ‘পজ়েসিভ’। সেই প্রসঙ্গেই এক পুরনো ঘটনার কথা মনে করে অনন্যা বলেন, ‘‘আমি এক বার শানায়ার চুল ধরে এমন টেনেছিলাম যে ও পিছনে উল্টে পড়ে গিয়েছিল। শানায়া অন্য এক মেয়ের সঙ্গে গল্প করছিল দেখে আমার খুব রাগ হয়েছিল।’’ অনন্যা জানান, ওই ঘটনার পর নাকি খুব কান্নাকাটিও করেছিলেন শানায়া।

অনন্যার গল্প শুনে আদর্শ তাঁকে প্রশ্ন করলে নায়িকা স্বীকার করেন যে তিনি নাকি তাঁর সব সম্পর্কেই এ ভাবেই অধিকার ফলান। অনন্যার কথায়, ‘‘শানায়া বাড়ি গিয়ে আমাকে ফোন করে কাঁদতে কাঁদতে বলেছিল যে আমিই নাকি ওর একমাত্র বন্ধু। আমি শুনেই ওকে ধমকে চুপ করিয়ে দিয়েছিলাম!’’ অনন্যার এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে মশকরা করতে ছাড়েননি নেটাগরিকরা। তাঁদের মতে, আদিত্যের দিকে চোখ তুলে তাকানোর আগে অন্য কোনও মহিলার নাকি অনন্যার এই স্বভাব নিয়ে ভেবে দেখা উচিত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE