Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Dadagiri: ফিরছেন ‘দাদা’, খুব শিগগিরিই ছোট পর্দায় ফিরছে ‘দাদাগিরি’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৮
জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে।

জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে।

এক দিকে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। অন্য দিকে ‘দাদাগিরি’। দুই কুইজ শো-এর টানাপড়েনে ফের দ্বিধাবিভক্ত হতে চলেছে দর্শকমহল? এমন জল্পনা উস্কে দিয়ে জি বাংলার জনপ্রিয় শো সম্বন্ধে নেটমাধ্যমে মঙ্গলবার আগাম হদিশ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং। ‘দাদাগিরি’র লোগোর সামনে দাঁড়িয়ে সঞ্চালক। সেই ছবি ভাগ করে তাঁর মন্তব্য, ‘আরও একটি সিজনের শুরু’। গত বছর ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল সিজন ৮-এর গ্র্যান্ড ফিনালে। সেই অনুযায়ী, চলতি মাসেই কি আসছে ‘দাদাগিরি সিজন ৯’? সে কথা সৌরভ যদিও জানাননি।

মাস দু’য়েক আগে গুঞ্জন ছড়িয়েছিল, ‘দাদাগিরি’-তে নাকি ‘দাদা’ আর থাকবেন না। সেই সময় শো-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘আমায় সৌরভ এই ধরনের কোনও কথা বলেননি।’’ তাঁর কথাই যে সত্যি, তাতে সিলমোহর দিল সৌরভের ভাগ করে নেওয়া এই বার্তা। হালকা সমুদ্র-সবুজ ব্লেজার, ঘন নীলের উপর ছোট সাদা পোলকা ডটের টাই, একই রঙের রুমাল আর সাদা ঘেঁষা শার্টে দাদা যথারীতি ঝকঝকে। চশমাতেও নতুনত্বের ছোঁয়া।

Advertisement

জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে। বরাবর ব্যাটে-বলে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে অভ্যস্ত ভারতের প্রাক্তন অধিনায়ক এখানেও প্রথম দিন থেকেই ছক্কা হাঁকিয়েছেন। তাঁর সঞ্চালনায় মুগ্ধ বাংলা ও বাঙালি। শো-এর টাইটেল ট্র্যাকের জন্য কলম ধরেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ সিংহ।

ইতিমধ্যেই ৫০ হাজার নেটাগরিক দেখে ফেলেছেন ‘দাদা’র ঘোষণা। প্রত্যেকে উচ্ছ্বসিত সৌরভের প্রত্যাবর্তনে। শুধু এক অনুরাগীর আন্তরিক পরামর্শ, ‘দাদা, আপনাকে রিমলেস চশমাতেই বেশি সুপুরুষ লাগে।'

আরও পড়ুন

Advertisement