Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Dadagiri: ফিরছেন ‘দাদা’, খুব শিগগিরিই ছোট পর্দায় ফিরছে ‘দাদাগিরি’

চলতি মাসেই কি আসছে ‘দাদাগিরি সিজন ৯’?

জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে।

জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২১ ১৯:২৮
Share: Save:

এক দিকে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। অন্য দিকে ‘দাদাগিরি’। দুই কুইজ শো-এর টানাপড়েনে ফের দ্বিধাবিভক্ত হতে চলেছে দর্শকমহল? এমন জল্পনা উস্কে দিয়ে জি বাংলার জনপ্রিয় শো সম্বন্ধে নেটমাধ্যমে মঙ্গলবার আগাম হদিশ দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় স্বয়ং। ‘দাদাগিরি’র লোগোর সামনে দাঁড়িয়ে সঞ্চালক। সেই ছবি ভাগ করে তাঁর মন্তব্য, ‘আরও একটি সিজনের শুরু’। গত বছর ১৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছিল সিজন ৮-এর গ্র্যান্ড ফিনালে। সেই অনুযায়ী, চলতি মাসেই কি আসছে ‘দাদাগিরি সিজন ৯’? সে কথা সৌরভ যদিও জানাননি।

মাস দু’য়েক আগে গুঞ্জন ছড়িয়েছিল, ‘দাদাগিরি’-তে নাকি ‘দাদা’ আর থাকবেন না। সেই সময় শো-এর পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘আমায় সৌরভ এই ধরনের কোনও কথা বলেননি।’’ তাঁর কথাই যে সত্যি, তাতে সিলমোহর দিল সৌরভের ভাগ করে নেওয়া এই বার্তা। হালকা সমুদ্র-সবুজ ব্লেজার, ঘন নীলের উপর ছোট সাদা পোলকা ডটের টাই, একই রঙের রুমাল আর সাদা ঘেঁষা শার্টে দাদা যথারীতি ঝকঝকে। চশমাতেও নতুনত্বের ছোঁয়া।

জি বাংলার ‘দাদাগিরি’ প্রথম আবিষ্কার করেছিল সঞ্চালক সৌরভকে। বরাবর ব্যাটে-বলে প্রতিপক্ষকে গুঁড়িয়ে দিতে অভ্যস্ত ভারতের প্রাক্তন অধিনায়ক এখানেও প্রথম দিন থেকেই ছক্কা হাঁকিয়েছেন। তাঁর সঞ্চালনায় মুগ্ধ বাংলা ও বাঙালি। শো-এর টাইটেল ট্র্যাকের জন্য কলম ধরেছিলেন সৃজিত মুখোপাধ্যায়। কণ্ঠ দিয়েছিলেন অরিজিৎ সিংহ।

ইতিমধ্যেই ৫০ হাজার নেটাগরিক দেখে ফেলেছেন ‘দাদা’র ঘোষণা। প্রত্যেকে উচ্ছ্বসিত সৌরভের প্রত্যাবর্তনে। শুধু এক অনুরাগীর আন্তরিক পরামর্শ, ‘দাদা, আপনাকে রিমলেস চশমাতেই বেশি সুপুরুষ লাগে।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly dadagiri Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE