Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Anil Kapoor

ফের হলিউডে পাড়ি অনিল কপূরের, মার্ভেল তারকার সঙ্গে অভিনয়ের ঘোষণা বলিউড অভিনেতার

হলিউডে তাঁর হাতেখড়ি হয়েছে আগেই। এ বার আরও এক ধাপ এগিয়ে মার্ভেল তারকার সঙ্গে অভিনয় করতে চলেছেন অনিল কপূর।

Photograph of Anil Kapoor and Jeremy Renner.

মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে কাজ করতে চলেছেন অনিল কপূর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৮
Share: Save:

অনিল কপূরের মুকুটে জুড়ল নতুন পালক। ফের হলিউডে পাড়ি দিতে চলেছেন তিনি। এ বার জনপ্রিয় মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে একটি ওয়েব সিরিজ়ে অভিনয় করতে চলেছেন অনিল। সমাজমাধ্যমে এ কথা ঘোষণা করলেন অভিনেতা নিজেই।

সম্প্রতি মুক্তি পেয়েছে অনিল কপূর, আদিত্য রায় কপূর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, শাশ্বত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ় ‘দ্য নাইট ম্যানেজার’। এই সিরিজ়ে অনিলের অভিনয় ইতিমধ্যেই দর্শক ও সমালোচকের নজর কেড়েছে। এখানই শেষ নয়, বলিউড অভিনেতার কাজে মুগ্ধ ‘ব্যান্ডিট কুইন’ খ্যাত পরিচালক শেখর কপূর। ‘দ্য নাইট ম্যানেজার’ ওয়েব সিরিজ়ে অনিলের প্রশংসা করে টুইট করেন পরিচালক। প্রসঙ্গত, অনিল কপূরের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ও জনপ্রিয় ছবি ‘মিস্টার ইন্ডিয়া’ পরিচালনা করেছিলেন শেখর কপূর। টুইটারে তিনি লেখেন, ‘‘প্রত্যেকটা কাজের মাধ্যমে অভিনেতা হিসাবে আরও ধারালো হয়ে উঠছেন অনিল কপূর। ওটিটি প্ল্যাটফর্ম তাঁকে অনেক নতুন ধরনের কাজের সুযোগ করে দিয়েছে।’’ সেই টুইটেই পরিচালক অনিলকে জিজ্ঞাসা করেন, এর পর কোন কাজে হাত দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি? উত্তরে মার্ভেল তারকা জেরেমি রেনারের সঙ্গে আন্তর্জাতিক এক সিরিজ়ে কাজ করার কথা ঘোষণা করেন অনিল। টুইটে অনিল লেখেন, ‘‘ওটিটি এক সম্পূর্ণ নতুন ঘরানা এবং এখানে কাজ করতে আমার ভীষণ ভাল লাগছে। আপাতত জেরেমির রেনারের সঙ্গে ‘রেনারভেশন’-এ কাজ করার জন্য মুখিয়ে আছি।’’

২০০৮ সালে ‘স্লামডগ মিলিয়নেয়র’ ছবির হাত ধরে চলচ্চিত্রের আন্তর্জাতিক দুনিয়ায় পা রাখেন অনিল কপূর। তার পর হলিউডের অন্যতম জনপ্রিয় তারকা টম ক্রুজ়ের সঙ্গে ‘মিশন ইমপসিবল: ঘোস্ট প্রোটোকল’ ছবিতে দেখা যায় তাঁকে। মার্কিন থ্রিলার সিরিজ় ‘২৪’-এ অভিনয় করেন তিনি। পরে এই সিরিজ়ের হিন্দি সংস্করণেও মুখ্য চরিত্রে ছিলেন অনিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anil Kapoor Jeremy Renner Marvel hollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE