Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anirban Bhattacharya

Covid 19: ‘সিটিজেন্স রেসপন্স’-এ অনির্বাণ, ব্রহ্মপুর সেফ হোমে দিলেন অক্সিজেন কনসেনট্রেটর

আনন্দবাজার ডিজিটালকে ঋদ্ধি সেন এবং ঋতব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন, অনির্বাণ যোগ দেওয়ায় সবাই খুশি। এতে সংগঠনের হাত আরও শক্ত হচ্ছে।

অনির্বাণ ভট্টাচার্য।

অনির্বাণ ভট্টাচার্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১২:০৬
Share: Save:

কিছু দিন আগেই ‘সিটিজেন্স রেসপন্স’-এর পক্ষ থেকে এক ভিডিয়ো বার্তায় জানানো হয়েছিল, সংগঠনে যোগ দিতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। একই সঙ্গে জানানো হয়েছিল, ব্রহ্মপুরে আরও একটি অন্তর্বর্তীকালীন ত্রাণ শিবির খোলার উদ্যোগ নিতে চলেছে সংগঠন। শনিবার অভিনেতার ফ্যান পেজ জানিয়েছে, সংগঠনের এই নতুন অস্থায়ী কোভিড শিবিরের জন্য তিনি অক্সিজেন কনসেনট্রেটর দিচ্ছেন।

এ প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালকে ঋদ্ধি সেন এবং ঋতব্রত মুখোপাধ্যায় জানিয়েছেন, অনির্বাণ যোগ দেওয়ায় সবাই খুশি। এতে সংগঠনের হাত আরও শক্ত হচ্ছে। ২ অভিনেতা আরও জানান, সব ঠিক থাকলে আগামী সপ্তাহে ব্রহ্মপুর সবুজ সোনালি সংঘের সঙ্গে যৌথ ভাবে একটি অস্থায়ী কোভিড শিবির খুলতে চলেছে ‘সিটিজেন্স রেসপন্স’। ৮ শয্যার এই শিবিরে আক্রান্তরা আপাতত নির্দিষ্ট সময়ের জন্য হাসপাতালে ভর্তির আগের চিকিৎসা পরিষেবা পাবেন।

পাশাপাশি সংগঠনের নতুন উদ্যোগ, ‘মোবাইল অক্সিজেন’। আপাতত এই পরিষেবা পাবেন হাওড়ার বাসিন্দারা। নেটমাধ্যমে প্রচার হওয়া ভিডিয়োয় সংগঠনের জনসংযোগ আধিকারিক অনুপম রায় বলেছেন, সংগঠনের সঙ্গে যোগাযোগ করলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে আক্রান্তের বাড়ি পৌঁছে যাবেন সদস্যরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Anirban Bhattacharya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE